বিভাগ - সারাদেশ

তারেক রহমানের জন্মদিনে ছিন্নমূল পরিবারের মাঝে মশারী বিতরণ

প্রকাশিত

সিলেট প্রতিনিধি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষ্যে সমাজের অসহায় ছিন্নমূল পরিবারের সদস্যদের মাঝে মশারী বিতরণ করা হয়েছে। ২০ নভেম্বর বুধবার ন্যাশনালিষ্ট অনলাইন এক্টিভিস্ট ফোরাম সিলেটের উদ্যোগে নগরীর শেখঘাট এলাকায় এই মশারী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সন বেগম খলেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজের অসহায় মানুষের সাহায্যে সবাইকে এগিয়ে আসা এগিয়ে আসতে হবে। সমাজের সবাই যদি এভাবে তাদের সাহায্যে এগিয়ে আসেন, তাহলে তাদের দুঃখ, দুর্দশা কিছুটা হলেও লাঘব হবে। তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপর থেকে সকল মিথ্যা প্রত্যাহারের দাবী জানান। পাশাপাশি তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থ্যতা ও তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করেন। এসময় মরহুম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

ন্যাশনালিষ্ট অনলাইন এক্টিভিস্ট ফোরাম সিলেটের সভাপতি কামরান হোসেন হেলালের সভাপতিত্বে ও মিজানুর রহমান পাবেলের পরিচালনায় বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সহ-সভাপতি সাব্বির হোসেন বাচ্চু, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এ. কে. এম তারেক কালাম, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি, মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদ, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আপ্তাকুর রহমান বকুল, ১০নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি ফকির আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন।

অন্যান্যের উপস্থিত ছিলেন জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির মধ্যে ফখরুল ইসলাম রুমেল, মকসুদুল করিম নোহেল, ফেঞ্চুগঞ্জ ২নং কুশিঘাট ইউনিয়নের চেয়ারম্যান আহমেদ জিলু, এহতেশামুল হক সবুজ, হাসান মঈনউদ্দিন আহমদ মঈনুল, কামরুল হাসান, তাহসিন মেহদী প্রিন্স, মতছির আহমদ, ফাহিম আহমদ, জাবেদ আহমদ, সুমন আহমদ, শেখ লিমন, মুন্না ঘোষ, বদরুল ইসলাম নজরুল, আশিকুর রহমান তারেক, ফয়ছল আমিন প্রমুখ।