বিভাগ - সারাদেশ

তালার জালালপুর ইউনিয়ন পরিষদ খুলনা বিভাগে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত

প্রকাশিত

তালা অফিস: ২০১৯-২০ অর্থ বছরে পরিবার পরিকল্পনা,মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য উপজেলা,জেলা ও খুলনা বিভাগে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছেন সাতক্ষীরা তালা উপজেলার ১১ নং জালালপুর ইউনিয়ন পরিষদ।

শনিবার বিকালে জালালপুর ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান এম মফিদুল হক লিটু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ২০১৯- ২০অর্থ বছরে পরিবার পরিকল্পনা, মা ও শিশুস্বাস্থ্য কার্য্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য তালা উপজেলা,সাতক্ষীরার জেলা ও খুলনা বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছে জালালপুর ইউনিয়ন পরিষদ।

এরপূর্বে পরিবার পরিকল্পনা,মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য ২০১৭,২০১৮ ও ২০১৯ সালে উপজেলা ও জেলায় শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছিল। এছাড়া ২০১৫-১৬ অর্থ বছরে এলজিএসপিতে “এ” গ্রেডভূক্ত সফল ও জেলার শ্রেষ্ট চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম তাকে স্বর্ণপদক সন্মাননা প্রদান করেন। ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু তার অনুভূতি প্রকাশ করে বলেন, এই পুরস্কার ১১নং জালালপুর ইউনিয়নের জনগণের। জনগণের ভালবাসাই আমার চলার পথের অনুপ্রেরণা।