বিভাগ - সারাদেশ

তালায় জমি সংক্রান্ত বিরোধে একজনকে কুপিয়ে জখম

প্রকাশিত

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা তালায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হযরত আলী গাজীকে (৩৬) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শনিবার (০৪ জুলাই) উপজেলার খলিলনগর ইউনিয়নের রায়পুর গ্রামে এ ঘটনা ঘটেছে। হযরত আলীকে খুলনা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। সে রায়পুর গ্রাম মৃত আমির আলী গাজীর ছেলে।

হযরত আলী গাজীর ভাই নজরুল ইসলাম জানান,১২ শতাংশ জমি নিয়ে রায়পুর গ্রামে বাবুর আলী গাজীর ছেলে আজিজুর গাজী (৩০) সিরাজুল গাজী (২৫),আনার আলী গাজীর ছেলে কাদের গাজী গংদের সাথে দীর্ঘ ধরে বিরোধ চলে আসছিল। হযরত ১২ শতাংশ জমি নিয়ে তালা থানায় একটি অভিযোগ করেন। আইনশৃঙ্খলা বজায় রাখতে মিমাংসা না হওয়া পর্যন্ত উভয় পক্ষকে জমিতে না যেতে নির্দেশ দেন থানা পুলিশ। শনিবার সকালে থানা পুলিশের নির্দেশ অমান্য করে আজিজুরগংরা জোর পূর্বক জমি দখল নিতে যায়।

এসময় হযরত বাঁধা দিলে তার উপর দেশীয় অস্ত্রসস্ত্রে সর্জ্জিত হয়ে হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে তালা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেলে প্রেরণ করেন।

তালা থানার এএসআই সুব্রত জানান,শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে মৌখিকভাবে দুপক্ষকে জমিতে না যাওয়ার জন্য বলা হয়েছিল। তালা থানার ওসি মেহেদী রাসেল জানান,ঘটনাটি শুনেছি অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।