তালায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আহত ৭

প্রকাশিত

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার তালায় জমির বসতবাড়ীর সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের মধ্য রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। উভয়কে উপজেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। ২১ জানুয়ারী (মঙ্গলবার) দুপুরে উপজেলার তেঁতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

মাথায় ও হাতের আঙ্গুলে গুরুতর জখমকৃত আহতরা হচ্ছেন, এক পক্ষের মৃত আব্দুল কাদের আকুঞ্জীর ছেলে সোহরাব আকুঞ্জী (৫২) শরফুদ্দীন আকুঞ্জী (৫০) ও সাদিয়া সুলতানা (১২) গুরুতর আহতের অপর পক্ষের মধ্য রয়েছেন, মৃত জব্বার আকুঞ্জীর স্ত্রী সনেকা (৭৫) ও তার ছেলে জামাল আকুঞ্জী (৫০),আফাজ আকুঞ্জী (৪০),তোফাজ আকুঞ্জী (৩০)তাদের প্রত্যেকেরই মাথায় ও হাতে সেলাই দেওয়া হয়েছে।

হাসপাতালে আহতদের মধ্যে চিকিৎসারত মৃত কাদের আকুঞ্জীর পুত্র সোহরাব আকুঞ্জী জানান,আমাদের বসত বাড়ীতে জোরপূর্বক একই শরিক মৃত জব্বার আকুঞ্জীর ছেলে জামাল আকুঞ্জী (৫০),আফাজ আকুঞ্জী (৪০) ও তোফাজ আকুঞ্জী (৩০) আকস্মিক বাড়ীতে প্রবেশ করে লাগান গাছ-পালা কর্তন ও বাড়ী ভাংচুর করতে থাকে।

এক পর্যায়ে আমরা বাঁধা দিতে গেলে আমাদের উপর অতর্কিত হামলা চালিয়ে লোহার রড,বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে তিনজনকে গুরুতর আহত করে। তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জানান, আহতদের মধ্য উভয় পক্ষের চারজনের মাথায় কম বেশি সেলাই লেগেছে। তবে আহত সবাইকে চিকিৎসা দিয়ে ভর্তি নেয়া হয়েছে এবং সকলে শঙ্কামুক্ত।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান,জমি সংক্রান্ত একটি বিষয় নিয়ে মারামারির ঘটনা শুনেছি। তবে এখন পর্যন্ত কারো পক্ষ থেকে কেউ কোন লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

error0