বিভাগ - সারাদেশ

দক্ষিণ সুরমার দাউদপুরে প্রবীণ জনগোষ্ঠীর মাঝে পরিপোষক-ভাতা প্রদান

প্রকাশিত

এওয়ান নিউজ: ফ্রেন্ডস ইন ভিলেজ ডেভেলপমেন্ট বাংলাদেশের বাস্তবায়নে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে পরিপোষক-ভাতা এবং বিশেষ সহায়তা প্রদান করা হয়েছে। ২০ জানুয়ারি সোমবার দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের দাউদপুর প্রবীণ সামাজিক কেন্দ্রে এই পরিপোষক-ভাতা এবং বিশেষ সহায়তা প্রদান করা হয়।

এফআইভিডিবির নির্বাহী পরিচালক বজলে মোস্তফা রাজীর সভাপতিত্বে ও আইএফএসএফ এর পরিচালক রুহেল কবিরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে পিকেএসএফ এর সভাপতি ড. কাজী খলীকুজ্জামান আহমদ বলেন, সুবিধা বঞ্চিত মানুষ প্রবীণ হয়ে গেলে কর্মক্ষম হয়ে যায়। তারা আর সমাজের কোন কাজ করতে পারে না। তাই এসব সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। নিজ নিজ অবস্থান থেকে তাদের দুঃখ, দুর্দশা লাঘবে এগিয়ে আসতে হবে। তিনি সমাজের এসব সুবিধা বঞ্চিত মানুষের সাহায্যে সরকারের পাশাপাশি বেসরকারি ও বিত্তশালীদেরও এগিয়ে আসার আহ্বান জানান। আসুন আমরা সবাই একটু সহযোগিতা করে তাদের উষ্ণতা চাদরে ঢেকে দেই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলার চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মিন্টু চৌধুরী, পিকেএসএফ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মো. জসীম উদ্দিন। এতে ১৬০টি কম্বল, ৮০টি চাদর, ৩০টি ছাতা, ৩০টি ওয়াকিং স্টিক ও ২টি হুইল চেয়ার বিতরণ করা হয়।