দেশের বাজারে ৪টি নতুন স্বাদের মমো

প্রকাশিত

বাংলাদেশে যারা মমো ভালোবাসেন তাদের জন্য টেস্টি টিবেট একটি পছন্দের নাম। রাজধানী ঢাকা শহরে প্রতিষ্ঠানটির ২০টির বেশি আউটলেট রয়েছে। আগে থেকেই মমো লাভারদের জন্য বাজারে ছিলো টেস্টি টিবেটের ২টি ফ্রোজেন মমো। বিফ ও চিকেন স্বাদের এ মমো ২টি বাজারে বেশ জনপ্রিয়। তারই ধারাবাহিকতায় এবার প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে আরো ৪টি ভিন্ন ভিন্ন ফ্লেভারের মমো।

এখন সব মিলিয়ে টেস্টি টিবেটের ৬টি স্বাদের মমো আলাদা মোড়কে বাজারে পাওয়া যাচ্ছে। নতুন স্বাদগুলো হলো চিকেন চিলি, মিক্সড ভেজিটেবল, লবস্টার, চিজ অ্যান্ড স্পিনাস। এ ৬টি ভিন্ন স্বাদের মমো প্রেমিদের চাহিদা পূরণ করবে। এখন আপনি চাইলেই ঘরে বসে মাত্র ১০ মিনিটে গরম পানিতে সিন্ধ করে বা ১৫ মিনিট স্টিম করে অথবা ভেজে নিয়ে তৈরি করতে পারবেন মজাদার টেস্টি টিবেটের মমো।

আলাদা ৪টি প্যাকেটে মমো বাংলাদেশের বাজারে নিয়ে আসা উপলক্ষে রাজধানীর বানানীতে ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার বিকালে আয়োজন করা হয়। জমজমাট এ অনুষ্ঠানের মাধ্যমে টেস্টি টিবেটের নতুন এ ৪টি স্বাদের বাজারজাত করণে ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে সভাপত্বি করেন টেস্টি টিবেটের এমডি সাব্বির রহমান তানিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ফরেন শেয়ার হোল্ডার সুবু, দীপেন ও দার্জি। আরও উপস্থিত ছিলেন টেস্টি টিবেট মম বাজারজাতকারী প্রতিষ্ঠান আইডিসির এমডি আশরাফ বিন তাজসহ টেস্টি টিবেট ও আইডিসির শীর্ষ কর্মকর্তারা।

error0