দেশ ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হচ্ছে-ইসলামী আন্দোলন বাংলাদেশ

প্রকাশিত

এওয়ান নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, করোনা মহামারীতে সারাদেশ লকডাউন অবস্থায় দেশ আরো ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হচ্ছে। মহামারী পরিস্থিতির মধ্যেও মানুষের ভিতর আল্লাহর ভয় জাগ্রত হয়নি। মানুষ এখনও ঘরে বসে সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইনের মাধ্যমে অশ্লীলতাকে উস্কে দিচ্ছে। তিনি বলেন, এসব চরিত্রহীনদের খুঁেজ বের করে কঠোর শাস্তির আওতায় আনতে না পারলে যুব সমাজ চরিত্র হারিয়ে আরো বেপরোয়া হয়ে উঠবে।

আজ মঙ্গলবার সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের বাড্ডা এলাকায় দরিদ্র অসহায় ও কর্মহীণদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিথ ছিলেন নগরনেতা মুফতি ফরিদুল ইসলাম, ডা. মুজিবুর রহমান, এনামুল হক বেপারী, দেলোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মাওলানা ইউনুছ আহমাদ বলেন, পরিস্থিতি আরো ভয়াবহ হচ্ছে। কাজেই আল্লাহর উপর ভরসা করে বেশি বেশি তাওবা ইস্তেগফার করা ছাড়া কোন উপায় নেই।

জাতীয় শিক্ষক ফোরামের ত্রাণ বিতরণ: করোনা মহামারীতে সারাদেশ লকডাউন অবস্থায় দরিদ্র অসহায় মানুষের মাঝে জাতীয় শিক্ষক ফোরাম ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে রাজধানীর শ্যামপুর ফজলুল করীম মডেল মাদরাসায় নগরীর বিভিন্ন এলাকার অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ ঢাকা বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। সংগঠনের নগর দক্ষিণ সদস্য সচিব ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহা. হুমায়ুন কবিরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিথ ছিলেন মুফতী আব্দুর রহমান বেতাগী, মু. মনিরুজ্জামান, আলহাজ্ব বেলাল হোসেন আরিফ, মাওলানা আমির হুসাইন, আব্দুল আজিজ, মাওলানা সোলাইমান।