ধারাবাহিক নির্যাতনের পরেও বিএনপি এখনো মানুষের পাশেই রয়েছে: মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন

প্রকাশিত

নিউইয়র্কে কর্মহীন ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করলো যুক্তরাষ্ট্র বিএনপি

যুক্তরাষ্ট্র প্রতিনিধি: দীর্ঘ এক যুগ ধারাবাহিক নির্যাতনের পরেও বিএনপি এখনো বাংলাদেশের মানুষের পাশেই রয়েছে, এই করোনা মহামারীতে এখন পর্যন্ত ৩১ লাখ ২৭ হাজার ৬৯৩টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে এবং এ কর্মসূচি সারাদেশে এখনো অব্যাহত রেখেছে। এছাড়া ড্যাব ও জিয়াউর রহমান ফাউন্ডেশন যৌথভাবে প্রায় ৭৫টি বেসরকারি মেডিক্যালে প্রায় দুই হাজার পূর্ণাঙ্গ পিপিই সরবরাহ করেছে। সেই সঙ্গে অনলাইনের মাধ্যমে ড্যাবের চিকিৎসকরা সারাদেশের সাধারণ মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে , পাশাপাশি দলের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যেও একই কার্যক্রম অব্যাহত রাখেতে নির্দেশনা দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন।

স্থানীয় সময় বৃহস্পতিবার, জ্যাকসন হাইটসের খাবার বাড়ী চত্বরে যুক্তরাস্ট্র বি এন পির সাবেক যুগ্ম আহবায়ক ও সেচ্ছাসেবক দলের সভাপতি মিজানুর রহমান ভুঁইয়া মিল্টনের সার্বিক সহযোগিতায় যুক্তরাষ্ট্র বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে নিউইয়র্কে কর্মহীন ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে তিনি বলেন, বৈশ্বিক মহামারিতে সারা বিশ্ব আজ লক ডাউন অবস্থায়। পৃথিবীর ক্ষতিগ্রস্ত সিটি গুলোর মধ্যে নিউইয়র্ক অন্যতম। অনেক মানুষ তাদের প্রিয়জনকে হারিয়েছে, অনেকে কাজ হারিয়ে আজ বেকার হয়ে পড়েছে তাই বিএন পি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেই প্রবাসে বিএনপি আজ সাধারন মানুষের পাশে দাঁড়িয়েছে এবং সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছে।

মিল্টন আরো বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংকটকালে বিএনপি সাধারণ মানুষের জন্য যখন রাত দিন পরিশ্রম করছে ঠিক তখনই ক্ষমতাসীন সরকারের লোকেরা গরিব মানুষের ত্রাণ লুট করে নিজেদের পেট ভরছে।

এ সময় যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য মোসারফ হোসেন সবুজ বলেন, আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানে নির্দেশে বাংলাদেশের ইউনিয়ান ,জেলা, উপজেলায়, দুস্হ ও অসহায় মানুষের পাশে যে ভাবে বি এন পির নেতা কর্মী দাঁড়িয়েছেন ঠিক তেমনিভাবে যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশী যারা মহামারি করোনায় ক্ষতিগ্রস্ত হয়েছেন আমরা তাদের পাশে বিএনপি দাঁড়িয়েছে , আগামী দিনেও যে কোন নির্দেশনা এভাবেই আমরা পালন করে যাবে, ইনশাআল্লাহ ।

এ সময় আরোবক্তব্য রাখেন, আবদুস সবুর, এম এ বাতিন, মাকসুদুল হক চৌধুরী, তারিক চৌধুরী দিপু, বদিউল আলম, নাসিম আহমেদ, মাজহারুল ইসলাম জনি, জীবন শফিক, আবুল কাসেম, নাসির উদ্দীন, খোরশেদ আলম, শাহাদাত হোসেন রাজু, মওলানা মাসুম, মো মনিরুল ইসলাম, রইছ উদ্দীন, বাবুল আলম ও আনোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে আরো সহযোগিতা করেছেন স্টেট বিএনপির সভাপতি মাহফুজুল মওলা নান্নু ও জাসাস কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং যুক্তরাষ্ট্র জাসাস সভাপতি আলহ্বাজ আবু তাহের।