বিভাগ - সারাদেশ

নদী ভাঙ্গনের কবলে ফয়জুল হক জামে মসজিদ পরিদর্শনে সিটি মেয়র আরিফ

প্রকাশিত

এওয়ান নিউজ: নগরীর ঘাসিটুলা মজুমদারপাড়াস্থ ফয়জুল হক জামে মসজিদটি নদী ভাঙ্গনের কবলে পড়েছে। দিন দিন নদী গর্ভে মসজিদটি তলিয়ে যাচ্ছে এবং মসজিদেটির চারপাশের দেয়ালে ফাটল দেখা দিয়েছে। মসজিদ কর্তৃপক্ষের আহ্বানে শুক্রবার সকালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এই মসজিদটি পরিদর্শন করেন এবং সেখানেই তিনি জুম্মার নামাজ আদায় করেন।

উক্ত মজিদে মেয়রের আগমন উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় মসজিদ কর্তৃক মেয়র আরিফুল হকের কাছে মসজিদটি পুণঃ নির্মাণের দাবি জানান। মেয়র তাদের এই দাবির সমর্থন জানিয়ে বলেন, আমি সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এই মসজিদটি পুণঃনির্মাণে যতটুকু সহযোগিতা সম্ভব ব্যবস্থা করবো।

মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মখলিছুর রহমানের সভাপতিত্বে ও কোরআন প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশের প্রতিষ্ঠাতা মহা-পরিচালক মাওলানা কারী মোজাম্মিল হোসাইন চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ১০নং ওয়ার্ডের কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, সাবেক কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ চৌধুরী, আলহাজ্ব বাবর বখত, আলহাজ্ব জাফর উদ্দিন চৌধুরী, সমাজসেবী আব্দুর রব, আলহাজ্ব রফিকুল আলম, শেখ মঈন উদ্দিন, শাহাব উদ্দিন, মাসুক আহমদ, বুরহান উদ্দিন, আব্দুর রাকিব, মঈন উদ্দিন, আতিকুর রহমান লিপু, আব্দুল জলিল, শামীম আহমদ, মনসুর আহমদ, আব্দুল কালাম, মানিক মিয়া, মাস্টার শামসুল ইসলাম, মাওলানা জাহাঙ্গীর আলম, মাওলানা বিলাল আহমদ, মাওলানা মোজাক্কির হোসেন চৌধুরী, মাওলানা আব্দুল বাশার, মাওলানা একরামুল হক জুনাইদ, মাওলানা নুর উদ্দিন, ক্বারী মোস্তাক আহমদ, মাস্টার আব্দুল মতিন, মাস্টার জুয়েল মিয়া, মাওলানা আতাউল্লাহ, মাওলানা ক্বারী রইছ উদ্দিন, প্রিন্সিপাল বদরুল আলম প্রমুখ। আলোচনা সভা শেষে মুসল্লিদের নিয়ে মোনাজাত পরিচালনা করা হয়।