নরসিংদীর মানবিক মেয়র কামরুজ্জামানের জন্য মালয়েশিয়ায় দোয়া

প্রকাশিত

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া : বিশ্বজুড়ে মহামারি আকার ধারন করা করোনা ভাইরাস থেকে নিজ শহরের মানুষ’কে নিরাপদ রাখতে একের পর এক পদক্ষেপ নিয়ে রিতিমতো দৃষ্টান্ত স্থাপন করেছেন নরসিংদি’র পৌর মেয়র কামরুজ্জামান কামরুল। নিজ শহর ও দেশবাসীর কাছে তিনি এখন পরিচিত ‘মানবিক মেয়র’ হিসাবে। রবিবার প্রিয় এই মেয়রেরের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনায় দোয়ার আয়োজন করে মালয়েশিয়াস্থ নরসিংদি জেলা প্রবাসী কল্যাণ সমিতি।

সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত এ দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সমিতি’র সভাপতি হাজী হামজা সুমন। যুগ্ন-সাধারন সম্পাদক এস এম রানা কাজী’র সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি মতিন সরকার, কামাল সরকার, ব্রাহ্মণবাড়িয়া সমিতি’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাহাদুজ্জামান, চাঁদপুর সমিতি’র উপদেষ্টা শফিকুর রহমান চৌধুরীসহ অনেকে।

বক্তারা বলেন, জীবনের মায়া ত্যাগ করে প্রয়াত মেয়র জনবন্ধু খ্যাত লোকমান হোসেনের মতো তার ছোটভাই বর্তমান মেয়র কামরুজ্জামান কামরুল যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে। মানবিক মেয়র কামরুজ্জামান’কে দেখে অন্য জনপ্রতিনিধিদেরও জনগনের সেবায় এভাবে পাশে দাঁড়ানো উচিত বলে মন্তব্য করেন তারা।

অনুষ্ঠানের শেষাংশে দেশ ও প্রবাসে থাকা সকলের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। একই সঙ্গে প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে বিশ্ববাসী যাতে খুব শিগগির-ই মুক্তি লাভ করে সেজন্য মহান আল্লাহতায়ালা’র কাছে প্রার্থনা করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আইয়ুব।