না.গঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে থানায় থানায় দোয়া ও কম্বল বিতরণ

প্রকাশিত

এওয়ান নিউজ: মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ৮৪ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে সদর, সিদ্ধিরগঞ্জ এবং বন্দর থানা ও উপজেলায় আলোচনা সভা,দোয়া মাহফিল ও শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানা যুবদলঃ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে বিকাল ৪ টায় নগরীর ৮নং ওয়ার্ডে শহীদ জিয়ার জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল ও শীতার্তদের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠিত হয়। সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি ও মহানগরের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে অনুষ্ঠিক আলোচনায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। আরো বক্তব্য রাখেন থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল প্রধান, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, শহীদুল ইসলাম, আকতারুজ্জামান, সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল,কাজী নুর আলম,সুমন ভূইয়া,মিজানুর রহমান,নুরুজ্জামান,দুলাল হোসেন,শাহজালাল কালু,নাদিম শিকদার মোস্তাফিজুর রহামন বাহার, রবিউল হোসেন প্রমুখ।আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ থানা যুবদলঃ
মহানগর যুবদলের সহ-সভাপতি সরকার মুজিবের সভাপতিত্বে মহানগরীর ১৩নং ওয়ার্ডের মজলুম মিলনায়তনে সন্ধায় নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের উদ্যোগে শহীদ জিয়ার ৮৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, শহীদ জিয়া ছিলেন ক্ষণজন্মা পুরুষ। শহীদ জিয়ার সাহসিকতা আমাদের মুক্তিযুদ্ধে প্রেরণা দিয়েছে। তার সততা আমাদের আদর্শ। শহীদ জিযার আদর্শ বুকে ধারণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও গণতন্ত্রেও মুক্তির সংগ্রাম অব্যাহত রাখতে হবে।

আরো উপস্থিত ছিলেন,মহানগর যুবদলের সহ সভাপতি ইসলেউদ্দিন,নাজমুল কবীর নাহিদ,ইউনুছ খান বিপ্লব, অওলাদ হোসেন, শওকত খন্দকার, সাইফুর প্রধান, মাহবুব হাসান জুলহাস, মোঃ শহিদ, মোঃ মিঠু, মোঃ মুসা, ওসামন গনি, রানা মুন্সি, সাঈদ মুন্সি, মোঃ বাদশা, আলআমিন, সেলিম, মোঃ মজিবর প্রমুখ।

বন্দর থানা ও উপজেলা যুবদলঃ বন্দর থানা ও উপজেলা যুবদলের উদ্যোগে বন্দরের দড়ি সোনা কান্দা জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।বন্দর থ্না যুবদলের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন মহানগর যুবদলের সহ-সভাপতি সানোয়ার হোসেন,আরো উপস্থিত বন্দর উপজেলা যুবদলের সহ-সভাপতি নজরুল ইসলাম,নবু হোসেন,কাজী সোহাগ,সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী। সদ্য কারামুক্ত নুরে এলাহী সোহাগ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। উল্লেখ্য যে, সোহাগ গত ১৬ই ডিসেম্বর পতাকা মিছিল থেকে গ্রেফতার হন।

error0