নিউইর্য়কে তারেক রহমানের ৫৫তম জন্মদিন পালন

প্রকাশিত

নিউইর্য়ক প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল নিউইয়ার্ক মহানগর শাখার উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে ২০ নভেম্বর বুধবার রাতে নিউইয়র্ক মহানগর বিএনপি দোয়া-মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় নেতৃবৃন্দ কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে দুর্বার আন্দোলনের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থাকার উদাত্ত আহবান জানান।

সিটির জ্যাকসন হাইটসে পালকি চায়নিজ সেন্টারে হোস্ট সংগঠনের সভাপতি সাবেক ছাত্রনেতা :-হাবিবুর রহমান সেলিম রেজার সভাপতিত্বে এ অনুষ্ঠানে তারেক রহমানের সুস্বাস্থ্য এবং খালেদা জিয়ার দ্রুত আরোগ্য কামনায় বিশেষ মোনাজাত হয়। এছাড়া, জন্মদিনের কেক কাটাও হয়। অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন সংগঠনের সেক্রেটারি আশরাফ হোসেন ও সহ-সভাপতি রেজবুল কবীর।

প্রধান অতিথি হিসেবে ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি:শরাফত হোসেন বাবু, প্রধান বক্তা ছিলেন-যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাদাক্ষ:-জসিম উদ্দিন ভূইয়া, বিশেষ অতিথি ছিলেন- সাবেক যুগন সা: সম্পাদক: কাজী সাকাওয়াত হোসেন আজম, ভাসানী ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার চেয়ারম্যান আলী ইমাম সিকদার, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ সাংগঠনিক সমপাদক মোশারফ হোসেন সবুজ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-যুবদল কেন্দ্রীয় কমিটির সহ- আন্তর্জাতিক সম্পাদক:-জনাব আব্দুল বাতেন এবং রফিকুল ইসলাম ডলার।

সভায় আরও বক্তব্য রাখেন:- মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি রুহুল আমিন নাসির,যুক্তরাষ্ট্র জাসাস সা: সমপাদক:-কাউছার আহমেদ, জাসাস সিনিয়র যুগন সম্পাদক-রিয়াজ চৌধুরী,শরিফ চৌধুরী পাপ্পু,তানভীর হাসান খান প্রিন্স,আলমগীর হোসেন মৃধা,কামাল উদ্দিন দিপু,জোহরা বেগম,শাহাদৎ হোসেন রাজু, আনিসুর রহমান, তোফায়েল আহমেদ, শামিম আহমেদ, আবু জাফর ফরাজি, কামাল হোসেন, জিয়াউল হাসান মিশন,এনামুল কবির অপু, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সভাপতি পরান চৌধুরী এবং যুক্তরাষ্ট্র ছাত্রদলের সেক্রেটারি মাজহারুল ইসলাম জনি, অহিদুজ্জামান রিয়াদ ও মারুফ আহমেদ প্রমুখ।

বক্তারা তারেক রহমানের নেতৃত্বের প্রশংসা করে বলেন, তিনি সসম্মানে বাংলাদেশে ফিরতে পারলেই ঘুরে দাঁড়াবে বিএনপি এবং স্বৈরাচার মুক্ত হবে বাংলাদেশ। তৃণমূলের নেতা-কর্মীরা নব্য স্বৈরাচার দমনে শান্তিপূর্ণ আন্দোলনের জন্যে প্রস্তুতি নিচ্ছেন। আরো বলেন, গণতন্ত্রের অতন্দ্র প্রহরী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারলেই বাংলাদেশের গণতন্ত্র সুসংহত হবে, অন্যায়-অবিচার-অপশাসনের অবসান ঘটবে।

সভা শুরুর কিছুক্ষন পরেই তারেক রহমানের সুস্হতার এবং দেশ নেত্রীর মুক্তি ও সুস্হতার জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা মহানগর বিএনপির সহ সভাপতি রেজবুল কবির।

error0