বিভাগ - সারাদেশ

নীলফামারী জেলা আ.লীগের সভাপতি কামাল- সম্পাদক মমতাজুল

প্রকাশিত

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আবারও দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও এ্যাডভোকেট মমতাজুল হককে সাধারন সম্পাদক করে জেলা আওয়ামীলীগের ৭১ সদসের কমিটি ঘোষনা করা হয়। তবে উপস্থিত ডেলিগেট ও কাউন্সিলাদের সামনে ২২ জনের নাম ঘোষনা করা হয়। বাকী ৪৯ জনের নাম জেলা কমিটির নেতৃবৃন্দ দ্রুত সদস্য করে কেন্দ্রে জমার দেওয়ার নির্দেশ দেন কেন্দ্রিয় নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের কেন্দ্রিয় শহীদ মিনার চত্তরে নবনির্বাচিতদের নাম ঘোষনা করেন, সম্মেলনের প্রধান অতিথি ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও রংপুর, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা জাহাঙ্গীর কবির নানক। তবে এর আগে সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এমপি জাতীয় পতাকা ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্ধোধন করেন ।

জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে প্রথম অধিবেশনে (সম্মেলনে) বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের রাজনৈতিক নেতা বিএম মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সহ সম্পাদক নাইমুজ্জামান মুক্তা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক।

এ সময় উপস্তিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি মুসফিকুল ইসলাম, সাধারন সম্পাদক ও সম্মেলনের আহব্বায়ক আরিফ হোসেন মুনসহ ছয় উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দ।