বিভাগ - সারাদেশ

পাটকেলঘাটায় কৃষকের লাশ উদ্ধার

প্রকাশিত

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা: সাতক্ষীরার তালায় দুলাল চন্দ্র ঘোষ (৫০) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ জুলাই) সকালে উপজেলার ঝড়গাছা গ্রামের মুকুন্দ ঘোষের বেলতলা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত দুলাল চন্দ্র ঘোষ ধানদিয়া ইউনিয়নের ঝড়গাছা গ্রামের পদ্ম ঘোষের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য বিশ্বজিৎ ঘোষ জানান, শনিবার সকালে ঝড়গাছা গ্রামের মুকুন্দ ঘোষের বেলতলা নামক স্থানের রাস্তার পাশে পুকুর পাড়ে কৃষক চন্দ্র দুলাল ঘোষের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়। তিনি ঘটনাস্থলে যেয়ে দুলাল ঘোষের মাথা ও মুখম-ল থেতলানো অবস্থায় দেখতে পান। প্রায় এক বছর আগে ঐ স্থানে একই গ্রামের নটবর ঘোষের ছেলে গোপাল ঘোষের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছিল বলে জানান তিনি।

তবে স্থানীয়রা জানান, দুলাল চন্দ্র ঘোষ ওরফে পাগলা দুলালের বড় ছেলে রমা ঘোষ দুধের ব্যবসা করেন এবং ছোট ছেলে সুজয় ঘোষ বিদেশে থাকেন। ছেলেরা বাবা ও মাকে ঠিকমত দেখাশুনা করতো না বলে প্রতিবেশিরা জানান। তবে দুলাল ঘোষের স্ত্রীর উপর অনেকের কু’নজর ছিল বলেও জানা গেছে। তবে কি কারণে দুলাল ঘোষকে হত্যা করা হতে হয়েছে তার সঠিক কারণ জানা যায়নি।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, মুখম-ল ও মাথা থেতলানোর পর দুলাল ঘোষকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।