বিভাগ - সারাদেশ

পাটগ্রাম পৌর আ’লীগের সভাপতি রব্বানী-সম্পাদক আসাদ

প্রকাশিত

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম পৌর আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সভাপতি গোলাম রব্বানী ও আসাদুজ্জামান আসাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২৬ নভেম্বর) পাটগ্রাম পৌর কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলনে ডেলিগেট ভোটারদের সরাসরি ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট শেষে রাত ৯টার দিকে ফলাফল ঘোষণা করা হয় ।

জানা গেছে, সোমবার (২৫ নভেম্বর) শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ফলে পাটগ্রাম পৌর আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয় পৌর কমিউনিটি সেন্টারে। সেখানে বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতিতে ভোট গ্রহণ শুরু হয়। ১০৭ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হন গোলাম রব্বানী প্রধান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পৌর আওয়ামী লীগ নেতা কাদের এলাহী লাভলু পেয়েছেন ১০০ ভোট। সাধারণ সম্পাদক পদে ১১৯ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন কাজী আসাদুজ্জামান আসাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাশেদুল ইসলাম সুইট পান ৯২ ভোট।

এদিকে সম্মেলন সফল করতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি। এ সময় পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পূর্ণ চন্দ্র রায়, যুগ্ম সম্পাদক আব্দুল ওহাব প্রধানসহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।