বিভাগ - খেলাধুলা

পিএসজির গোল উৎসব, জিতেছে বায়ার্ন

প্রকাশিত

স্পোর্টস ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বড় জয় পেয়েছে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। আরেক ম্যাচে সহজ জয় তুলে নিয়েছে জার্মানির সেরা বায়ার্ন মিউনিখ। দুই দলই নকআউট পর্ব নিশ্চিত করেছে।

গালাতাসারাইয়ের বিপক্ষে ‘এ’ গ্রুপের ম্যাচে ৫-০ গোলে জেতে পিএসজি। আর ‘বি’ গ্রুপের ম্যাচে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারকে ৩-১ গোলে হারিয়েছে বায়ার্ন।

গালাতাসারাইয়ের মাঠে প্রথম দেখায় ১-০ গোলে জিতেছিল ফরাসি চ্যাম্পিয়নরা। এবার ঘরের মাঠে গালাতাসারাইকে আতিথ্য জানায় পিএসজি। স্বাগতিকদের হয়ে একটি করে গোল করেন মাউরো ইকার্দি, পাবলো সারাবিয়া, নেইমার, এমবাপে ও এডিনসন কাভানি।

গালাতাসারাইকে ৫-০ গোলে উড়িয়ে দেওয়া পিএসজি ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে। গ্রুপের অন্য ম্যাচে একই সময়ে ক্লাব ব্রুগার বিপক্ষে ৩-১ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। ১১ পয়েন্ট নিয়ে গ্রুপ রানার্সআপ রিয়াল। ব্রুগার পয়েন্ট ৩, গালাতাসারাইয়ের ২।

এদিকে, বায়ার্নের হয়ে একটি করে গোল করেন কিংসলে কোমান, থমাস মুলার আর ফিলিপ কুতিনহো। টটেনহ্যামের একমাত্র গোলটি করেন রায়ান সেসেগনন। ছয় ম্যাচের সবকটিতে জেতা বায়ার্নের পয়েন্ট ১৮। গ্রুপ রানার্সআপ টটেনহ্যামের পয়েন্ট ১০।