প্রকাশ্যে এল দেবের বিয়ের কার্ড, জোর জল্পনা টলিউডে

প্রকাশিত

বিনোদন ডেস্ক: মাঝরাতেই ইনস্টাগ্রামে দেব পোস্ট করলেন শুভ বিবাহ লেখা কার্ড। চাইলেন আশীর্বাদও। সঙ্গে লজ্জার ইমোজি। যদিও লাল রঙা সেই খামে পাত্র-পাত্রীর নাম নেই। তবে কি চলতি বছরেই বিয়ে সারছেন দেব, শুরু হয়েছে গুঞ্জন।

যদিও বিয়ের কার্ড পোস্ট করলেও পাত্রী কে বা কবে বিয়ে তা স্পষ্ট করে জানানি দেব। দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধা নিয়ে অবশ্য কিছুটা রহস্যও রেখে দিয়েছেন এই তারকা।

সোমবার রাতে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বিফোর এনিওয়ান লিক…’ এরপর তিনি আরও লিখেছেন, আপনাদের আশীর্বাদ চাই। আর তাতেই হইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়। ইতোমধ্যেই এসেছে একের পর এক শুভেচ্ছে বার্তা।

অনেকেই ধারণা করছেন এটি তার নতুন কোনও ছবির স্টান্ট। কারণ বরাবরই চমক দিতে ভালোবাসেন তিনি। বিয়ের কার্ড ট্যুইটারে শেয়ার হওয়া মাত্রই দুভাগে বিভক্ত দেবভক্তরা। অনেকেই যেমন তাকে শুভেচ্ছা জানিয়েছেন, তেমনই প্রিয় নায়কের বিয়ের খবরে মন ভেঙেছে অনেক মহিলা ফ্যানের।

তবে এতকিছুর মাঝে কিন্তু পরিস্কার হয়নি বিয়েটা কার, কবে বা কার সঙ্গে। কিংবা কি উদ্দেশ্যে দেব এই পোস্ট দিয়েছেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন দেব এবং রুক্মিনী। একসঙ্গে কাজও করেছেন অনেক। স্বাভাবিকভাবেই তার নামটাই ঘোরাঘুরি করছে পাত্রী হিসেবে। তবে সম্পূর্ণ তথ্য জানতে আপাতত অপেক্ষা করতে হবে ফ্যান মহলকে।

error0