প্রধানমন্ত্রীর ত্রাণ পৌছে দিলেন পর্যটন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব

প্রকাশিত

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি :করোনা দুর্যোগে বাগেরহাট জেলার দায়িত্বপ্রাপ্ত ও বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো.মহিবুল হক শনিবার দুপুরে মোরেলগঞ্জে প্রধানমন্ত্রীর বিশেষ ত্রাণ, খাদ্য সহায়তা, নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করেছেন।

তিনি উপজেলা নিশানবাড়িয়া ইউনিয়নের করোনায় কর্মহীন ও আম্পানে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে নগদ অর্থ ও টেউটিন বিতরণ করেন। একইদিনে উপজেলার দৈবজ্ঞহাটী ইউনিয়নের ২২৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় কমিশনার ড. মু.আনোয়ার হোসেন, বাগেরহাট জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, মোরেলগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান ,থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা সিফাত আল মারুফ, উপজেলা প্রকৌশলী আশিক ইয়ামিন, চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু ,দৈবজ্ঞহাটী ইউনিয়নের চেয়ারম্যান পারুল বেগম প্রমুখ।