প্রধানমন্ত্রী প্রতি গোলাপগঞ্জের এক ইউপি মেম্বারের খোলা চিঠি

প্রকাশিত

গোলাপগঞ্জ সংবাদদাতা ঃ সিলেটের গোলাপগঞ্জের এক ইউপি সদস্য প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি লিখেছেন। উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার সেলিম আহমদ এ খোলা চিঠি লিখেন প্রধানমন্ত্রীর কাছে। এতে করোনাভাইরাসে পর্যাপ্ত ব্যক্তি প্রটেকশন (পিপিই) নিশ্চিতকরণ, স্বাস্থ্য বীমা ও প্রণোদনায় অর্ন্তভূক্ত করার দাবি করেন তিনি। চিঠিতে তিনি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে মানুষকে রক্ষা করতে ইউপি চেয়ারম্যান, মেম্বার ও সচিবরা গুরু দায়িত্ব পালন কওে থাকে। প্রবাসীদের তালিকা তৈরী, হোম কোয়ারান্টাইন নিশ্চিতকরণ, বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখা, জনসচেতনতা সৃষ্টি, উপজেলা প্রশাসনকে সহায়তা, নিঃস্ব ও অসহায় কর্মহীন মানুষের তালিকা তৈরি, মানবিক সহায়তার তালিকা তৈরি এবং ত্রাণ বিতরণ করাসহ বিভিন্ন কাজ করতে হয়।

নিম্নে হুবহু তা তুলে ধরা হলো। মাননীয় প্রধানমন্ত্রী আপনি ৪৫৭১ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার সচিবদের পক্ষ হতে সালাম নিবেন।
মাননীয় প্রধানমন্ত্রী আপনি বর্তমান করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ নিয়ে যে পদক্ষেপ নিয়েছেন তা দেশের মানুষের কল্যাণের কথা চিন্তা করে করেছেন। তাই আপনি হলেন মানবতার মা। মাননীয় নেত্রী স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার ও সচিবদের কথা আপনি মানবতার মা হিসেবে একটিবার সুদৃষ্টি রাখবেন। কারণ, আপনার মনের যতরকম সুচিন্তা আসে তা বাস্তবায়ন ইউনিয়ন পরিষদের মাধ্যমে হয়। তাই বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে তৃণমূল পর্যায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার সচিবদের সব সময় মানুষের সাধারণ মানুষের মাঝে থাকতে হয়। প্রবাসীদের তালিকা হোম কোয়ারান্টাইন নিশ্চিত করণ, বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখা,জনসচেতনতা সৃষ্টি, উপজেলা প্রশাসনকে সহায়তা,নিঃস্ব, অসহায় কর্মহীন মানুষের তালিকা তৈরি,মানবিক সহায়তার তালিকা তৈরি, ত্রাণ বিতরণ ইত্যাদি। আমাদের নিরাপত্তা ও আমাদের পরিবারের কথা আপনি একটিবার চিন্তা করবেন। কারণ, আমরা কোন রকম প্রটেকশন ছাড়া এ কাজগুলো নির্বিঘেœ করে যাচ্ছি। আপনি মানবতার মা, বিশ্ব নেত্রী। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার ও সচিবদের বিরাট একটা জনগোষ্ঠী প্রতিনিধিত্ব করে। তাই আপনার প্রতি আকুল আবেদন ইউনিয়ন পরিষদের সম্মুখ যোদ্ধা হিসেবে চেয়ারম্যান মেম্বার ও সচিবগনকে আপনার ঘোষিত স্বাস্থ্য বীমা ও প্রনোদনায় অর্ন্তভূক্ত করণে আপনার সুদৃষ্টি কামনা করছি। পরিশেষে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে আপনার সুস্বাস্থ্য কামনা করি। আল্লাহ হাফেজ। আমার লেখায় বা কোথায় যদি কোন ভুল হয় আল্লাহর ওয়াস্তে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।
আল্লাহ আপনার মঙ্গল করুক।আমিন।
নিবেদক ৪৫৭১টি ইউনিয়ন পরিষদের পক্ষে
সেলিম আহমদ
সদস্য ০১ নং ওয়ার্ড
০৬ নং ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ, গোলাপগঞ্জ, সিলেট।