বিভাগ - বিনোদন

প্রিয়াঙ্কার পোশাক ঝলকেই মাতাল গ্রামি আয়োজকেরা

প্রকাশিত

বিনোদন ডেস্ক: পোশাকের ভিন্নতা নিয়ে সবসময়েই আলোচনায় থাকেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। তবে এবার আলোচনা নয়, সরাসরি সমালোচনায়ও এসেছেন তিনি। গ্রামির রেড কার্পেটেও এর বিকল্প হয়নি। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে আন্তর্জাতিক পুরস্কার প্রদান অনুষ্ঠানে হাজির হলেন তিনি। দেখালেন পোশাকের নৈপুণ্য।

এ দিন সাদা একটি গাউনে উপর থাকা একটি উজ্জ্বল পাথর সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছে বলা চলে। আর প্রিয়াঙ্কার পাশে চকলেট রঙের পোশাকে নিক জোনাসও হয়ে ওঠেন আকর্ষণীয়। ওইদিন প্রিয়াঙ্কা ও নিক সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল। এর আগে ডিজাইনার নিকোলাস জেবরানের একটি প্যাস্টাল শেডের শার্টিনের গাউন পরে ‘প্রি-গ্র্যামিজ’ লুক শেয়ার করেন প্রিয়াঙ্কা। কিন্তু ওই ঝলমলে সন্ধ্যায় যেভাবে সাহসী পোশাকে গ্রামিতে হাজির হলেন তিনি তাতে অনেকেই সমালোচনা করছেন তাকে নিয়ে। জানা যায়, জোনাস ব্রাদার্সের নিক জোনাস, জো জোনাস এবং কেভিন জোনাস পপ বিভাগের দলগত পারফরম্যান্সে সেরা হিসেবে গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হন। ওই অ্যালবামটিতে গানে, অভিনয়ে প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার এবং ড্যানিয়েল জোনাসকেও দেখা গেছে অনুষ্ঠানে।

কিন্তু এই পোশাকের জন্য প্রশংসার পাশাপাশি ব্যাপকভাবে সমালোচিতও হতে হল পিগি চপসকে। তার দেহের ঊর্ধ্বাংশের অনেকটাই উন্মুক্ত…প্রিয়াঙ্কার এমন পোশাক ভাল চোখে দেখলেন না নেটিজেনরা।

কুরুচিকর, নোংরা, নিন্দনীয়…প্রভৃতি নানান বাক্যে বিদ্ধ হতে হল নায়িকাকে।

কেউ বললেন, ‘শরীরের এটুকুই বা ঢাকার কী দরকার ছিল?’ কেউ বললেন, আপনি একজন ভারতীয়। সবার আগে সেটা মাথায় রাখুন। ভারতের একটা ঐতিহ্য, একটা পরম্পরা রয়েছে। আপনি বিখ্যাত মানলাম। কিন্তু সেটা ভারতীয় হওয়ার সুবাদে।’

কেউ আবার বললেন, ‘আপনার গাউনের যতটা কাপড় মাটিতে লুটাচ্ছে, তাই দিয়ে শরীর ঢাকুন।’ কেউ লিখলেন, ‘প্রিয়াঙ্কার এটা সবচেয়ে খারাপ পোশাক।’