বিভাগ - সারাদেশ

ফতুল্লা থানা আ’লীগের সভাপতি-সম্পাদককে স্বেচ্ছাসেবক লীগ নেতার শুভেচ্ছা

প্রকাশিত

নিজস্ব সংবাদদাতা : পুনরায় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ্ বাদল ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী এম শওকত আলীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন। সোমবার ৯ ডিসেম্বর কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ্ বাদল ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী এম শওকত আলীর নিজ নিজ বাসভবনে উপস্থিত হয়ে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, পুনরায় নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ফতুল্লা থানা আওয়ামী লীগ আরো শক্তিশালী ও আরো গতিশীলতা লাভ করবে। এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ্ বাদল ও সাধারণ সম্পাদক হাজ্বী এম শওকত আলীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধ কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহামুদ বাবু, সহ-সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী, ফতুল্লা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বাদশা মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা মিন্টু পাল, ছাত্রলীগ নেতা নাইম, নুর হোসেন, আল-আমিন, জামিল, বাবু-১, বাবু-২ প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ ১৫ বছর পর ৭ ডিসেম্বর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে দিনব্যাপী কর্মসূচি পালনের মাধ্যমে সকল কাউন্সিলরদের সম্মতিক্রমে পূর্বের কমিটির সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলীকে পুনরায় নির্বাচিত ঘোষনা করা হয়। সম্মেলনে কোন প্রতিদ্বন্ধি না থাকায় সম্মেলনের কাউন্সিলররা পূর্বের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব ও সমর্থন করার ফলে তারাই পুনরায় নির্বাচিত হন।