বিভাগ - খেলাধুলা

ফাউন্ডেশনের লোগো ও ডিজাইনারদের নাম প্রকাশ করলেন মুশফিকুর রহিম

প্রকাশিত

খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের দীর্ঘদিনের স্বপ্ন ছিল একটি ফাউন্ডেশন তৈরি করবেন। এর আগে মে মাসের শেষদিকে আন্তর্জাতিক ক্যারিয়ারে দেড় দশক পূর্ণ করা উপলক্ষে একটি ঘোষণা দিয়েছিলেন তিনি। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক লাইভে এসে জানিয়েছিলেন, এমআর১৫ ফাউন্ডেশন’ অর্থাৎ মুশফিকুর রহিম ১৫ ফাউন্ডেশন শুরু করতে যাচ্ছেন তিনি।

নিজের পছন্দের, স্বপ্নের অফিসিয়াল ফাউন্ডেশনে লোগো ব্যাবহারের দায়িত্বও দিয়েছিলেন ভক্ত-সমর্থকদের কাছে। আর এর জন্য ‘সারপ্রাইজ’ হিসেবে জানিয়েছিলেন, লোগো ডিজাইনকারী সেরা পাঁচজনের সঙ্গে ডিনার করবেন তিনি।

এবার সেরা লোগো ডিজাইনারের নাম ঘোষণা করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান। ফাউন্ডেশনের জন্য সেরা লোগো ডিজাইনার হিসেবে তিনি নির্বাচন করেছেন ইয়াসির সিদ্দিক আসিফকে।

আজ শুক্রবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লোগো ডিজাইনারের বিজয়ীর নাম ঘোষণা ও লোগো পোস্ট করে মুশফিক লেখেন, ‘আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুণ আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। আলহামদুলিল্লাহ।’

তিনি আরও লেখেন, ‘যার লোগো আমি সেরা হিসেবে নির্বাচন করেছি তার নাম ইয়াসির সিদ্দিক আসিফ। আপনাকে অভিনন্দন। ইনশাআল্লাহ যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে তাদের সবার সঙ্গে আমি শীঘ্রই যোগাযোগ করবো কবে, কিভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায় তা জানানোর জন্য।’