বিভাগ - বিনোদন

ফেসবুক পোস্টে শাবানা আজমির মৃত্যুকামনা, কড়া শাস্তি পেলেন শিক্ষিকা

প্রকাশিত

বিনোদন ডেস্ক: শাবানা আজমির সম্পর্কে মন্তব্য করায় বরখাস্ত করা হলো সরকারি স্কুলের শিক্ষিকাকে। অভিযোগ, শাবানার গাড়ি দুর্ঘটনার পরে তাকে নিয়ে অত্যন্ত খারাপ মন্তব্য করে পোস্ট করেন শিক্ষিকা। আর সেই জন্যই স্কুল কর্তৃপক্ষ ওই শিক্ষিকাকে সাসপেন্ড করেছে।

বর্ষীয়ান অভিনেত্রী সম্পর্কে শুধু মন্তব্যই নয়। এমনকি ওই শিক্ষিকা শাবানা আজমির মৃত্যুকামনা পর্যন্ত করেছেন। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে ওই শিক্ষিকা এলাকার একটি সরকারি স্কুলে পড়ান। কিছুদিন আগেই একটি পথদুর্ঘটনায় গুরুতরভাবে জখম হয়েছিলেন শাবানা আজমি। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনার কিছুদিন পরেই পঞ্চাশোর্ধ শিক্ষিকা শাবানা সম্পর্কে আপত্তিকর পোস্ট করেছিলেন।

তবে শিক্ষিকার সেই পোস্ট স্কুল কর্তৃপক্ষের নজরে আসতে বেশি সময় লাগেনি। এবং তাদের নজরে আসার সঙ্গে সঙ্গেই পঞ্চাশোর্ধ ওই শিক্ষিকাকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেয় স্কুল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত গত শনিবার মুম্বাই পুনে হাইওয়েতে একটি গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন শাবানা আজমি। সঙ্গে সঙ্গে তাকে মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়। চোট খুবই গুরুতর ছিল বলে শাবানাকে দ্রুত কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেই দুর্ঘটনায় শাবানার গাড়ির চালক আহত হয়েছিলেন।

গাড়িতে উপস্থিত ছিলেন শাবানার স্বামী জাভেদ আখতারও। যদিও তার চোট লাগেনি। জাভেদ আখতার ই পরে জানিয়েছিলেন শাবানার শারীরিক অবস্থা বর্তমানে কেমন। তিনি জানিয়েছিলেন চোট গুরুতর হলেও এখন আর কোন ভয় নেই। সমস্ত রিপোর্ট এসেছে এবং ধীরে ধীরে সুস্থ হচ্ছেন শাবানা। শাবানার অসুস্থতা নিয়ে টুইট করেছিলেন বলিউডের বহু তারকারা। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও শাবানার দ্রুত আরোগ্য কামনা করে একটি টুইট করেন।