বিভাগ - অপরাধ

বরিশালে এক প্রবাসীর বাড়িতে তার মাসহ ৩ স্বজনের লাশ উদ্ধার

প্রকাশিত

বরিশাল প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় এক প্রবাসীর বাড়িতে তার মাসহ তিন স্বজনের লাশ পেয়েছে পুলিশ। তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার সকালে বানারীপাড়ার সালিয়া বাগপুর গ্রামে কুয়েত প্রবাসী আবদুর রবের বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।নিহতদের মধ্যে রয়েছেন আবদুর রবের মা মরিয়ম বেগম (৭০), ভগ্নিপতি সফিকুল আলম এবং খালাত ভাই ইউসুফ (৩২)। কোনো লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। তবে পুলিশ একে হত্যাকাণ্ড হিসেবেই দেখছে।

পুলিশ সুপার সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, “এটা কোনো ডাকাতির ঘটনা নয়, পরিকল্পিত হত্যাকাণ্ড হিসেবেই দেখা হচ্ছে।”পুলিশ সুপার বলেন, জমিজমা বিরোধ বা পারিবারিক কোনো বিরোধে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বোঝা যাবে, কীভাবে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।আবদুর রবের স্ত্রী বা বাড়িতে থাকা অন্যদের কেউই কিছুই টের পাননি বলে পুলিশকে জানিয়েছেন।

রাতে ওই বাড়িতে সাতজন ছিলেন জানিয়ে পুলিশ সুপার বলেন, মরিয়মের সঙ্গে তার কলেজ পড়ুয়া এক নাতনি ঘুমিয়েছিলেন। রাতে তার ঘুম ভাঙলে ‘দাদিকে পাশে না দেখে’ খুঁজতে গিয়ে অন্য ঘরের বারান্দায় তাকে পড়ে থাকতে দেখেন।

এ সময় তিনি পরিবারের অন্য সদস্যদের বিষয়টি জানান। পরিবারের সদস্যরা অন্য ঘরে সফিকুলের লাশ পান। এছাড়া বাড়ির পাশের পুকুরে পানির মধ্যে ইউসুফের লাশ পাওয়া যায়।