বিভাগ - সারাদেশ

বরুড়ায় পল্লী বিদ্যুতের কর্মকর্তাকে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা

প্রকাশিত

সিরাজুল ইসলাম চৌধুরী, কুমিল্লা : কুমিল্লার বরুড়ায় মো. শরীফুল ইসলাম (৪০) নামে পল্লী বিদ্যুতের এক কর্মকর্তাকে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ জানুয়ারি) গভীর রাতে উপজেলার আড্ডা গ্রামে এ ঘটনা ঘটে।নিহত শরীফুল ইসলাম সিরাজগঞ্জ জেলা সদরের সাইফুদ্দিন মিয়া নামের এক স্কুল শিক্ষকের ছেলে। তিনি পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অধীন আড্ডা অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শরিফুল তিন কন্যা সন্তানের জনক। তিনি স্ত্রীসহ আড্ডা গ্রামে বসবাস করতেন। বুধবার গভীর রাতে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত তার ঘরে ঢুকে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় পরিবারের সদস্যরা চিৎকার করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার সকালে বরুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে পল্লী বিদ্যুতের ওই কর্মকর্তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। ঘটনাটির তদন্ত করা হচ্ছে।