বিভাগ - খেলাধুলা

বাংলাদেশ সিরিজের আগে পাঞ্জাবে ৩ সন্ত্রাসী আটক

প্রকাশিত

এওয়ান নিউজ ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামীকাল (২২ জানুয়ারি) দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। সিরিজের তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরে। সিরিজ শুরুর আগে পাঞ্জাব প্রদেশ থেকে তিন সন্ত্রাসীকে আটক করেছে স্থানীয় নিরাপত্তা বাহিনী।এমনটাই জানিয়েছে পাকিস্তানের শীর্ষ স্থানীয় সংবাদমাধ্যম দ্য নিউজ ইন্টারন্যাশনাল। পাঞ্জাব প্রদেশকে সুরক্ষিত রাখতে ইন্টিলিজেন্স-বেজড অপারেশন চালু করেছে পাকিস্তান। মূলত এই অপারেশনেই ধরা পড়েছে তিন সন্ত্রাসী।

এই বিষয়টি নিশ্চিত করেছে পাঞ্জাবের আইজিপি শোয়েব দস্তগির। ইতোমধ্যে এই তিন সন্ত্রাসীর নাম ঘোষণা করেছে স্থানীয় নিরাপত্তাবাহিনী। তাঁরা হলেন মোহাম্মদ ইমরান, মোহাম্মদ আবিদ সোহাইল ও মোহাম্মদ রাজা।সিটিডি বাহাওয়ালাঙ্গার টিম তাদের হারুনাবাদ বাইপাস থেকে আটক করে। এই তিনজনের সঙ্গে থাকা বিপুল পরিমাণে বিস্ফোরক দ্রব্যাদি আটক করা হয়েছে। তাঁদের পরিকল্পনা ছিল বাহাওয়ালাঙ্গারে সন্ত্রাসী হামলার।

পাঞ্জাবের রাজধানী লাহোরের মাটিতেই সিরিজ খেলতে চলেছে বাংলাদেশ। যদিও পাকিস্তানের পক্ষ থেকে বাংলাদেশকে পর্যাপ্ত নিরাপত্তার আশ্বাস দেয়া হয়েছে। বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি হবে আগামী ২৪ জানুয়ারি। এরপর ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি। সিরিজের শেষ ম্যাচটি মাঠে গড়াবে আগামী ২৫ জানুয়ারি।