বাগেরহাটে চিতলমারী-টুঙ্গিপাড়া সীমান্তবর্তী সেতুতে চেকপোস্ট, করোনা সনাক্ত-২

প্রকাশিত

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী ও গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার সীমান্তবর্তী শেখ লুৎফর রহমান (পাটগাতী) সেতুতে চেকপোস্ট বসানো হয়েছে। শুক্রবার সকালে চিতলমারীর মচন্দপুর ঘাট এলাকায় প্রশাসন ও স্থানীয় জনসাধরণের সহযোগিতায় চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম জরুরি পরিসেবা ব্যতিত সকল প্রকার যান চলাচল ও জনসাধরণের চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে রাস্তার এ চেকপোস্ট বসান।

গত বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গেমাডাঙ্গা গ্রামের একই পরিবারের দুই সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ায় চিতলমারী উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে চিতলমারী ও টুঙ্গিপাড়া সেতুর সংযোগ সড়কে এ চেকপোস্ট বসানোর সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান প্রমুখ।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল জানান, টুঙ্গিপাড়ায় ২ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হওয়ায় বাগেরহাট জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশক্রমে চিতলমারী ও টুঙ্গিপাড়ার এ সেতুতে চেকপোস্ট বসানো হয়েছে।