বিভাগ - সারাদেশ

বাগেরহাটে দিন মজুরকে প্রান নাশের হুমকি, থানায় অভিযোগ

প্রকাশিত

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে পূর্ব বিরোধের জের ধরে দিন মজুর শেখ হানিফাকে (৬০) হামলা ও প্রাননাশের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে বাগেরহাট সদর উপজেলার খেগড়াঘাট গ্রামের একটি চা পানের দোকানের সামনে এ ঘটনা ঘটে। শেখ হানিফা বাগেরহাট সদর উপজেলার খেগড়াঘাট গ্রামের মৃত আয়েজ উদ্দিন শেখের পুত্র। এ ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে দীর্ঘ দিন ধরে সদর উপজেলার খেগড়াঘাট গ্রামের জিল্লু শেখ (৪৯),জিলানি শেখ(২০),জোৎনা বেগম (৩৭) পথে ঘাটে চলার সময় আমাকে বিভিন্ন সময় ভয়ভীতিসহ বিভিন্ন হুমকি প্রদার করে আসছে।

মঙ্গলবার সকালে বাগেরহাট সদর উপজেলার খেগড়াঘাট গ্রামের একটি চা পানের দোকানের সামনে পাকা রাস্তার পাশের্^ অবস্থান করাকালে বিবাদীরা আমাকে অশ্লিল ভাষায় গালাগালি করে। আমি গালাগালির কারন জানতে চাইলে জিল্লু শেখ আমাকে দা দিয়ে কোপাতে আসে। আমার ডাক চিৎকারে আসপাশের লোকজন ছুটে আসলে বিবাদীরা আমাকে প্রান নাশের হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এ ব্যাপারে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।