বাগেরহাটে নতুন করে আরো পাঁচজনে করোনা সনাক্ত

প্রকাশিত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে নতুন করে আরো পাঁচজন করোনা রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে চারজন ফকিরহাট উপজেলায় ও একজন বাগেরহাট সদরের বাসিন্ধ। নতুন করে পাঁচজন করোনা শনাক্তের মধ্যে দিয়ে জেলার ৭টি উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯ জনে। এরমধ্যে দুইজন মারা গেলেন। ১৪ জন এখন চিকিৎসাধীন রয়েছেন। তিনজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

নতুন করে করোনা আক্রান্তরা হলেন ফকিরহাট উপজেলায় সিংগাতি গ্রামের দুলাল হোসেন (৫৫), তার স্ত্রী শিউলী বেগম (৪০), একই উপজেলার ধনপোতা গ্রামের মোজাম্মেল হোসেন ও তার ৩ বছর বয়সী মেয়ে সানজিদা খানম এবং বাগেরহাট সদরের পূর্ব চাঁপাতলা গ্রামের মোহাম্মদ মল্লিক (৫০)। এদের মধ্যে দুলাল হোসেন ও তার স্ত্রী শিউলী বেগম চট্টগ্রামের একটি মোজাম্মেল হোসেন ও মোহম্মদ মল্লিক ঢাকায় একটি বেসরকারী কোম্পানী কাজ করতো। চার দিন আগে তারা নিজ গ্রামে ফিরে এলে খবর পেয়ে উপজেলা প্রশাসন এই তিনটি বাড়ী লকডাউন করে দেয়। স্বাস্থ্য বিভাগ এই দুটি পরিবারের সদস্যদের নমুনা পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপালের পিসিআর ল্যাবে পাঠায়।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির এতথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে ফকিরহাট উপজেলার চারজন ও বাগেরহাট সদর উপজেলার একজনসহ সর্বমোট পাঁচজনের করোনা পরিক্ষার রিপোর্ট পজেটিভ বলে আইইডিসিআর থেকে জেলা স্বাস্থ্য বিভাগকে জানানো হয়েছে। নতুন করোনা আক্রান্তদের বাড়ীতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের সংস্পর্শে আরো যারা এসেছে তাদের নমুনা পরীক্ষা করতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপালের পিসিআর ল্যাবে পাটানো হবে।