বিভাগ - সারাদেশ

বাগেরহাটে পৌরসভার পরিস্কার-পরিচ্ছন্ন কর্মীদের মাঝে ভ্যান বিতারন

প্রকাশিত

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট পৌরসভার পরিস্কার-পরিচ্ছন্ন কর্মীদের মাঝে পৌরসভার ময়লা পরিবহনের জন্য ভ্যান বিতারন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার (২৭ নভেম্বর) দুপুরে বাগেরহাট পৌরসভা প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রাকটিক্যাল অ্যাকশন ও ইউরোপিয়ান ইউনিয়নের সহযোগীতায় মর্যাদাপূর্ণ জীবন প্রকল্পের আওতায় এবং কর্মজীবী নারীর বাস্তবায়নে পৌরসভার পরিস্কার-পরিচ্ছতা কর্মীদের মাঝে ব্যাটারি চালিত এ ভ্যান গাড়ী বিতারন করা হয়। বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান প্রধান অতিথি হিসাবে পৌরসভার পরিস্কার-পরিচ্ছন্ন কর্মীদের হাতে এ ভ্যান গাড়ীর চাবি তুলে দেন।

এসময় পৌরসভার রেল কলনী পয়বর্জ্য শ্রমজীবী সমবায় সমিতিকে হাইক্যাপ সাটার মেশিনসহ একটি ভ্যান এবং হরিণখানা পরিচ্ছন্নতা কর্মী শ্রমজীবী সমবায় সমিতি, রেল কলনি ময়লা সংগ্রহকারী শ্রমজীবী সমবায় সমিতি, বাগেরহাট পৌর ময়লা সয়গ্রহকারী শ্রমজীবী সমবায় সমিতি ও রেল কলনী পরিচ্ছন্নতা কর্মী শ্রমজীবী সমবায় সমিতিকে একটি করে মোট ৫টি ব্যাটারী চালিত ভ্যান বিতারন করা হয়।

ভ্যান বিতারন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর শাহ-নেওয়াজ মোল্লা দোলন, ফারুক তালুকদার, তানিয়া খাতুন, পৌরসভার ইঞ্জিনিয়ার রঞ্জন কান্তি গুহ, পৌর কর্মকর্তা রফিকুল ইসলাম মিঠু, প্রাকটিক্যাল অ্যাকশন এর প্রকল্প কর্মকর্তা রাজিব কুমার রায়, কর্মজীবী নারীর ভারপ্রাপ্ত ম্যানেজার মোঃ রুবেল আহমেদসহ প্রমুখ উপস্থিত ছিলেন।