বিভাগ - সারাদেশ

বাগেরহাটে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বানিয়াখালী গ্রামে মো. সাব্বির শিকদার (১২) নামের চতুর্থ শ্রেনীর এক স্কুল ছাত্রে রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় নিজ বাড়ী থেকে তার মৃতদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। তবে তার পরিবারের এটিকে আত্মহত্যা বললেও কি কারনে সে আত্মহত্যা করেছে তা বলতে পারছেনা তারা। নিহত সাব্বির বানিয়াখালী আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র ও একই এলাকার মো. সবুর শিকদারের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় ইউপি সদস্য মো. মিলন জানান, সাব্বিরকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় পাওয়া যায়। এরপর বানিয়াখালী বাজারের এক গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি দ্রুত শরণখোলা হাসপাতালে নিয়ে যেতে বলেন। তাৎক্ষনিক শরণখোলা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল সাইদ বলেন, পাশবর্তী মোরেলগঞ্জ উপজেলার বানিয়াখালী গ্রামের একটি শিশুর রহস্যজনক মৃত্যুর পর আমরা শরণখোলা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছি। শনিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। ময়না তদন্তের রির্পোটের পর শিশুটির মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।