বিভাগ - বিনোদন

বাবা-মাকে নিয়ে ছেলে জয়ের কণ্ঠে গান, কাঁদলেন অপু বিশ্বাস

প্রকাশিত

বিনোদন প্রতিবেদক: শাকিব খান এবং অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়। জন্মের পর থেকেই তাকে নিয়ে দুই তারকা ভক্তদের আগ্রহের কোন কমতি ছিলো না। সোশ্যাল মিডিয়ায় তার কোন ছবি প্রকাশের পরেই লাইক-কমেন্টের বন্য বয়ে যায়।

কিছু দিন আগে মা-বাবাকে নিয়ে সুরে সুরে গাইলো, মাম্মি অ্যান্ড ড্যাডি আই লাভ ইউ/ কাম টু মি হোয়েন আই কল ইউ। সেই ভিডিওটি নায়িকা অপু বিশ্বাস নিজে তার ফেসবুকে আপলোড করে। আর এরপরেই সেটি এখন ভাইরাল।

বুধবার অপু বিশ্বাস নিজ বাসভবনে সরস্বতী পূজা উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে। সেখানে কয়েকজন শিল্পী গান পরিবেশন করছিলেন। এক পর্যায় নিজেই একা একা গাইতে শুরু করে। বিষয়টি টের পান কন্ঠশিল্পী মম। তারপর জয়ের সামনে মাইক্রোফোন ধরলে গান গেয়ে শোনায় জয়।

জয়ের কণ্ঠে আদো আদো কণ্ঠে শোনা যায়- আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও, আমার মায়ের মত, গোলাপকে বলি তুমি মিষ্টি নও, আমার মায়ের মত, মা যে আমার সবার সেরা অনন্ত কাল অবিরত।

এ সময় ইমোশনাল হয়ে কান্না করে দিলেন অপু বিশ্বাস ও জয়ের নানি। এছাড়া, কন্ঠশিল্পী মমসহ উপস্থিত অনেকেই ইমোশনাল হয়ে পড়েন। তাৎক্ষণিক তা ভিডিও করে নায়িকা তমা মির্জা। তিনি ভিডিওটি ফেসবুকে প্রকাশ করেন। তারপর থেকেই ভক্তরা এ ভিডিওতে মন্তব্য করছেন এবং শেয়ার করছেন।