বিভাগ - বিনোদন

বাসায়, বাইরে সব জায়গাতে আমি একা হয়ে গেছি: ববি

প্রকাশিত

বিনোদন ডেস্ক: গত বছরটা ভালো কাটেনি বিজলী খ্যাত নায়িকা ইয়ামিন হক ববির। বেশ চড়াই-উৎরাইয়ের পর একটি ছবি নোলক মুক্তি পেলেও, সেভাবে দর্শক টানতে পারেনি ছবিটি। এদিকে গেল বছর ববি তার বাবা কে এম ইনামুল হককে হারান। বাবা মারা যাওয়ার পর থেকে কোনো কাজে ঠিকমতো মন দিতে পারেননি ববি। তার মানসিক অবস্থা এতটাই খারাপ ছিল যে, কোনো ফোন ঠিকমতো রিসিভ করেননি।

ববি বলেন, বাবা আমার সবকিছু ছিলো। বাবাসহ সিনেমা দেখা থেকে শুরু করে কত যে স্মৃতি আছে তা বলে শেষ করতে পারবো না। বাসায়, বাইরে সব জায়গাতে আমি একা হয়ে গেছি। মাঝে মাঝে মনে হয়, পৃথিবীটাই নাই হয়ে গেছে আমার জন্য।

এদিকে, নতুন বছরটা নতুন সিনেমা দিয়েই শুরু করেছেন নায়িকা ববি। বৃহস্পতিবার এফডিসিতে ‘আকবর :ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ নামের নতুন সিনেমার কাজ শুরু করেছেন তিনি। এ ছবিতে তার নায়ক ইমন।এবারই প্রথম জুটি হয়ে এক সিনেমায় কাজ করছেন তারা।

ববি ছবিটি নিয়ে বলেন, দারুণ কাহিনীর সিনেমা এটি। এ ছবিতে আামি আশির দশকের হিট নায়িকা। ঢাকার ওই সময়ের গ্যাংস্টারের নায়িকা হিসেবে দেখা যাবে আমাকে। এটি বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র।

এদিকে, ববির মা ও বোন বর্তমানে অস্ট্রেলিয়ায় আছেন। সেখানে খুব শিগগির তিনিও যাবেন বলে জানালেন ববি। বললেন, তবে খুব শিগগিরই আমি দুই সপ্তাহের জন্য অস্ট্রেলিয়া যাবো।

‘খোঁজ দ্য সার্চ’, ‘বিজলী’, ‘ওয়ান ওয়ে’ ‘দেহরক্ষী’, ‘রাজত্ব’, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজা বাবু’, ‘নোলক’, ‘বেপরোয়া’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেছেন ববি।