বিভাগ - সারাদেশ

বিজয়ের বই মেলা ও যুদ্ধদিনের স্মৃতি ৭১-এর উদ্বোধন

প্রকাশিত

বাংলার মুখ সিলেটের আয়োজনে বিজয়ের বই মেলা ও যুদ্ধদিনের স্মৃতি ৭১ এর উদ্বোধন করা হয়েছে। ৮ ডিসেম্বর রোববার সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে ৭দিন ব্যাপী এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন একুশে পদকপ্রাপ্ত লোক শিল্পী সুষমা দাস। বাংলার মুখ সিলেটের আহ্বায়ক ডা. নাজরা চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য আশফাক রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি মাসুক উদ্দিন আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক বিজিত কুমার দে, চিত্র শিল্পী এরল রশীদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাংলার মুখ প্রধান নির্বাহী এনামুল মুনির, বাংলার মুখের সদস্য সচিব মাসুক ইবনে আনিস, যুগ্ম আহ্বায়ক বাবুল আহমদ, সুজিত শ্যাম জন, আশুতোষ ভৌমিক বিমল, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারি অধ্যাপক প্রণব কান্তি দেব, ফকির মাহমুদ মুর্শেদ, ধ্র“ব গৌতম, জসিম উদ্দিন প্রমুখ।

বাংলার মুখ সিলেটের আয়োজনে বিজয়ের বই মেলা ও যুদ্ধদিনের স্মৃতি ৭১- এ ত্রয়ী প্রকাশনী, শিখা প্রকাশনী, পাপড়ি প্রকাশনী, চৈতন্য, প্রাকৃত, জুই প্রকাশনী, মিম প্রকাশনী, মারুফ লাইব্রেরী, জসিম বুক হাউস, নাগরি, এম. কে. দত্ত পাবলিকেশন অংশগ্রহণ করে। মেলায় সকলের উপস্থিতি কামনা করা হয়েছে।

প্রতিদিন মুক্তমঞ্চে একক সঙ্গীত, বাউল সঙ্গীত, আবৃত্তি, চরমপত্র পাঠ, বিষয়ভিত্তিক আলোচনা ও যুদ্ধদিনের স্মৃতিকথা ৭১ এবং সিলেটের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের দলীয় পরিবেশনা থাকবে। বিজ্ঞপ্তি