বিভাগ - সারাদেশ

বিজয় দিবস উপলক্ষে আবুল বাশার ফকির ৪৩ ডেক খিচুরী খাওয়ালেন !

প্রকাশিত

শরীয়তপুর প্রতিনিধি: মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনগণকে ৪৩ ডেক খিচুরী খাওয়ালেন, ত্যাগী আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আবুল বাশার ফকির।

জানা যায়, মোঃ আবুল বাশার ফকিরের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে রবিবার রাতে আংগারিয়া ইউনিয়নের তুলাতলা বাজার ৯, পাকার মাথা গিয়াসউদ্দিন মোল্যার বাড়ির সামনে ৩, পরাসদ্দি ছৈয়াল বাড়ির সামনে ২, আংগারিয়া বাইপাস সড়কের পাশে ২, দড়িচর মফেজ মাদবরের বাড়ির সামনে ৩, দড়িচর কাজী বাড়ির সামনে ৩, দড়িচর সত্তার খানের বাড়ির সামনে ১, তালপট্টি মজিদ মাদবরের বাড়ির সামনে ৩, উত্তর ভাষানচর রাজ্জাক কাজীর বাড়ির সামনে ৪, উত্তর ভাষানচর হোসেন হাজীর বাড়ীর সামনে ৩, উত্তর ভাষানচর নতুন ব্রিজের সামনে ২, পশ্চিম ভাষানচর ও দক্ষিণ ভাষানচর নতুন হাট বাজারে ৪, খায়েরচর প্রাথমিক বিদ্যালয়ের সামনে ৩, খায়েরচর সালাম মেম্বারের বাড়ির সামনে ১ ডেক মিলে মোট ৪৩ ডেক খিচুরী খাওয়ানো হয়। এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা পরিষদের সংরক্ষিত আসনের নারী সদস্য আসমা আক্তার, শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক কাজী শাহিন সহ দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এব্যাপারে মোঃ আবুল বাশার ফকির বলেন, শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের এমপি ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ইকবাল হোসেন অপুর নেতৃত্বে আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। কারণ এই এলাকার জনগণ আমাকে ভালোবাসে। তারা সর্বদা আমাদের পাশে আছে। তাই জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশাকরি তাদের দোয়া ও আর্শিবাদ নিয়ে আমি আরও এগিয়ে যাবো। তাদের কাঙ্খিত স্বপ্নপূরণ করবো। আর আমি দেশকে ভালোবাসি। তাই সর্বদা জনগণের পাশে থেকে তাদের জন্য ও এলাকার উন্নয়নে সাধ্যমতো কাজ করে চলছি। এই কাজের ধারা অব্যাহত রাখতে চাই। আর সুযোগ পেলে সেবার মান আরও বাড়াতে চাই। এ জন্যও সকলের সার্বিক সহযোগিতা ও পরামর্শ দাবি করছি।

এব্যাপারে স্থানীয়রা বলেন, এর মধ্যে তুলাতলা বাজারে ১টি বড় গরু জবাই করা হয়। আর অন্যান্য স্থানেও সুন্দর ভাবে খাওয়ানো হয়। এতে এলাকায় বেশ আলোচনার সৃষ্টি হয়েছে। কারণ এই এলাকায় বিজয় দিবস উপলক্ষে আবুল বাশার ফকিরের মতো এমন সুন্দর অনুষ্ঠানের আয়োজন কেউ করতে পারেনি। তারা আরও বলেন, ত্যাগী আওয়ামীলীগ নেতা, জনতার নয়নের মনি, কর্মীবান্ধব, দুঃখী মানুষের আশ্রয়স্থল ও জনবান্ধব মোঃ আবুল বাশার ফকির এলাকার উন্নয়নে ও মানুষের কল্যাণে সাধ্যমত কাজ করে চলছেন। তিনি আরও বেশী বেশী কাজ করার চেষ্টা চালাচ্ছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়নের স্বার্থে তার মতো মানুষেরই প্রয়োজন। আমরা অতীতে তাঁর সাথে ছিলাম, বর্তমানে আছি ও ভবিষ্যতে থাকবো।