বিভাগ - সারাদেশ

বিরামপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু

প্রকাশিত

মোঃ জাহিনুর ইসলাম,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ পরিবার-পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি, এই স্লোগানকে সামনে রেখে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ (৭-১২ ডিসেম্বর) উপলক্ষে দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ফিতা কেটে সেবা সপ্তাহ এর শুভ উদ্বোধন ও অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।আজ ৭ ডিসেম্বর শনিবার থেকে সেবা ও প্রচার সপ্তাহ শুরু হয়ে চলবে আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত।

সভায় উপজেলা পরিবার-পরিকল্পনা অফিসার মোঃ আব্দুল মতিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মেজবাউল ইসলাম মন্ডল ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ সিরাজুল ইসলাম,বিরামপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক মানিক এবং পরিবার পরিকল্পনায় কর্মরত মাঠ পর্যায়ের কর্মীরা উপস্থিত ছিলেন।

সেবা সপ্তাহে প্রতিদিন মাঠ পর্যায়ে প্রতিটি সেবা কেন্দ্রে পরিবার পরিকল্পনার বিশেষ ক্যাম্প অনুষ্ঠিত হবে এবং গর্ভবতী মায়েদের চেকআপ ও অন্যান্য সেবা দেয়া হবে। এ জন্য প্রয়োজনীয় ওষুধ সরবরাহ ইতোমধ্যে নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন পরিবার-পরিকল্পনা অফিসার মো. আব্দুল মতিন।