বিভাগ - সারাদেশ

বেনাপোলে ট্রাকের গরম মোবিলে ৩ মোটরসাইকেল আরোহী দগ্ধ

প্রকাশিত

বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে মোজাহার এন্টারপ্রাইজের মোবিল বহনকারী ট্রাকের গরম মোবিলে ৩ মোটরসাইকেল আরোহী দগ্ধ হয়েছে। সোমবার রাত ৯ টার দিকে বেনাপোল বাজারের তালশারির মোড়ে এ দূর্ঘটনাটি ঘটে। দগ্ধরা হলো, বেনাপোল পোর্টথানার সাদিপুর গ্রামের সুলতান আহম্মেদ বাবু মেম্বারের ছেলে শাকিব (২৪), একই গ্রামের চাঁদ মিয়া লেটোর ছেলে মিরাজ হোসেন (২২) ও নামাজ গ্রামের কামরুল ইসলামের ছেলে রাব্বি ইসলাম (২৫)।

দগ্ধ শাকিবের পিতা বাবু মেম্বার জানান, তার ছেলে ও ছেলের অপর দুই বন্ধু বেনাপোল কাগজপুকুর বাজার থেকে বেনাপোল বাজারে আসছিল। এসময় বেনাপোল তালশারি মোড়ে মিলন চেয়ারম্যানের তেল পাম্পের সামনে আসলে মোজাহার এন্টারপ্রাইজের একটি মোবিলবাহী ট্রাক দ্রুত্ব গতিতে এসে তালশারি মোড়ের বীটে জোরে ব্রেক মারে। এতে ট্রাকের ট্যাংকে থাকা মোবিল গিয়ে পড়ে ৩ আরোহীর গায়ে। এসময় ট্রাকের মোবিলের ট্যাংকের মুখ খোলা ছিল। এতে করে তারা ৩ জন মারাত্মকভাবে দগ্ধ হয়। দগ্ধ ৩ জনকে স্থানীয়রা বেনাপোল বাজারের সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়।

সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টারের ডা. মিন্টু রহমান জানান, দগ্ধ ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের শরীরের বিভিন্ন অংশ গরম মোবিলে ঝলছে গেছে। তাদের মধ্যে শাকিব ও রাব্বি অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।