বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচনের দাবি, তালা দেয়ার হুমকি

প্রকাশিত

বেনাপোল প্রতিনিধি: বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির ১৯ ফেব্রুয়ারি সাধারণ সভা ও আগামী নির্বাচন নিয়ে সনি-রিপন ঐক্য সমমনা পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় দীর্ঘদিন নির্বাচন না হওয়ায় অবিলম্বে নির্বাচনের তফসিল ঘোষণার দাবি জানানো হয়েছে। নির্বাচন না দিলে ট্রান্সপোর্ট মালিক সমিতির অফিসে তালা ঝুলিয়ে দেয়ার হুমকি দিয়েছেন সমমনা ঐক্যপরিষদের নেতৃবৃন্দ। মঙ্গলবার বেলা ১২ টায় বেনাপোল রহমান চেম্বারের হোটেল সানরূপে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোহেল ট্রান্সপোর্টের স্বত্বাধিকারী মো. আব্দুর রশিদ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে একটি মহল নির্বাচন না দিয়ে ট্রান্সপোর্ট মালিক সমিতিকে কুক্ষিগত করে রেখেছে। নির্বাচন হয়েছিল প্রায় এক যুগ আগে। তিন বছর পর আবার নির্বাচন হওয়ার কথা থাকলেও এক যুগ নির্বাচন না হওয়ায় সাধারণ ট্রান্সপোর্ট মালিকরা হতাশা প্রকাশ করছেন।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন’র যুগ্ম সাধারণ সম্পাদক জামাল হোসেন জানান, অবিলম্বে নির্বাচন না দিলে ট্রান্সপোর্ট মালিক সমিতির অফিসে তালা ঝুলিয়ে দেয়া হবে। কোন প্রকার অনিয়ম চলতে দেয়া যাবে না। সকলে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনের জন্য সময় সীমা বেধে দেয়া হবে। তারা পদত্যাগ করে নতুন নির্বাচনের ব্যবস্থা করবেন আমরা এই আশাবাদ ব্যক্ত করছি।

বেনাপোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলুর রহমান জানান, সময় পার হলে ক্ষমতা ছেড়ে দিয়ে নির্বাচন দেয়ায় হলো গণতন্ত্রের চাবিকাঠি। দীর্ঘদিন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচন না হওয়ায় জনমনে নানা প্রশ্নের দানা বেধেছে। তাই নির্বাচন দিয়ে যারা জয়ী হবেন তাদের হাতে দায়িত্ব বুঝিয়ে দেয়ায় উত্তম।

এ সময় উপস্থিত ছিলেন ট্রান্সপোর্ট মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মন্টু ডাক্তার, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান সনি, দপ্তর সম্পাদক কওছার আলী, হাবিবুর রহমান (হবি), রিপন হোসেন, বেনাপোল পৌর কাউন্সিলর মিজানুর রহমান, এম. এ মুন্নাফ, শাহবুদ্দিন গোলদার প্রমুখ।

error0