ভোট দিয়ে গণনা শেষ করে বাড়ি যাবেন, ভোটারদের আহ্বান আব্দুর রবের

প্রকাশিত

এওয়ান নিউজ: আগামি ১ ফেব্রুয়ারি বিকেল ৪টায় ভোট গণনা শেষ করে বাড়ি যাবেন বলে ভোটারদের আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব। তিনি বলেন, ‘আপনারা ভোট দিতে ভোট কেন্দ্রে আসবেন। বিকেল ৪টায় ভোট গণনা শেষে বাড়ি যাবেন। কোনো কারচুপি দেখলে রুখে দাঁড়াবেন।’

বুধবার (২২ জানুয়ারি) সকাল পৌঁনে ১১টার দিকে রাজধানীর আশকোনার হাজী ক্যাম্প এলাকায় বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনি প্রচারণায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।রব বলেন, আপনারা যদি আগামি ১ তারিখে সঠিকভাবে ভোট দিতে পারেন তাহলে আমি যে জোয়ার দেখছি তাতে আমরা ১ ফেব্রুয়ারি ভোটের রায় নিয়ে তাবিথ কে জিতিয়ে এখান থেকে যাব।

তিনি বলেন, ‘তাবিথ আউয়ালকে ভোট দিলে মেট্রোপলিটন সরকার হবে এবং সরকারের পুলিশ হবে। নির্যাতনকারী পুলিশ হবে না। দোকানদার, ব্যবসায়ী, রিকশা চালক সর্বস্তরের পেশাজীবী ভাইয়েরা আপনারা ধানের শীষে আগামী ১ তারিখে ভোট দিতে কেন্দ্রে যাবেন। ৪ টার পর ভোট গণনা শেষে তারপর বাড়ি যাবেন। ভোটের রেজাল্ট না নিয়ে বাড়িতে যাবেন না। আপনাদের ভোট রক্ষার দায়িত্ব আপনাদের। কারো কথা শুনবেন না। ভোট দিতে যাবেন। প্রিজাইডিং পুলিশ অফিসার যদি কারচুপিতে সহায়তা করে আপনারা সেটা রুখে দিবেন। ঐক্যবদ্ধভাবে রুখতে হবে।’

ভোটারদের উদ্দেশে তিনি আরও বলেন, এ ভোট আপনার জন্মগত অধিকার। আপনার সাংবিধানিক, গণতান্ত্রিক অধিকার। ঢাকা শহরের সন্ত্রাস চাঁদাবাজি, লুটপাট, ক্যাসিনো এগুলো যদি বন্ধ করতে চান তাহলে তাবিথ আউয়ালকে ভোট দিতে হবে। তাবিথ আউয়ালকে দিলে শান্তি পাবে ঢাকার লোক।

হামলা প্রসঙ্গে তিনি বলেন, গতকাল (২১ জানুয়ারি) তাবিথের উপর হামলা হয়েছে। আমরা সরকারকে জানিয়ে দিতে চাই, গুন্ডামি, সন্ত্রাস, চাঁদাবাজি, ধোকাবাজি, ভোট ডাকাতি করে তাবিথকে পরাজিত করতে পারবেন না। ঢাকার জনগণ ১ তারিখে তাবিথকে জিতিয়ে নেবে।