ভোলায় নতুন করে ৩ জন করোনা পজিটিভ শনাক্ত

প্রকাশিত

কামরুজ্জামান শাহীন,ভোলা: ভোলা সদর ও লালমোহন উপজেলায় ৩ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। তাদের নমুনা রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। সোমবার (১ জুন) দুপুরে তাদের রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

ভোলার সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করে বলেন, ভোলা সদর ১ ও লালমোহন উপজেলায় ২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। আজ সোমবার দুপুরে তাদের রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে ভোলায় মোট ৪৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায় , গত ২৪ ঘণ্টায় জেলায় ৬১ জনের নমুনা রির্পোট এসেছে। এরমধ্যে ৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। ভোলা জেলা থেকে মোট নমুনা পাঠানো হয়েছে ১৮০৫টি। মোট রিপোর্ট এসেছে ১২৭৭ টি। এরমধ্যে ৪৬টি পজিটিভ, ১২৩১টি নেগেটিভ।

এছাড়া করোনাভাইরাস সন্দেহে জেলায় এখন ৩৪৬ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। এ পর্যন্ত মোট ২৯৮২ জন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। এখন কেউ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেই। তবে মোট ৯০ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলেন।

জেলায় এখন আইসোলেশনে রয়েছেন ৮ জন। এরমধ্যে ভোলা সদর হাসপাতালে ৫ জন, মনপুরায় ২ জন এবং দৌলতখানে ১ জন আইসোলেশনে আছেন। গত ২৪ ঘণ্টায় ৩ জন আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছে বলেও জানা যায়।