ভ্যালেন্টাইন-বসন্তের আগমনে সারা’র আয়োজন

প্রকাশিত

এওয়ান নিউজ ডেস্ক: রাজধানীর মিরপুর ৬, বসুন্ধরা সিটি, রিং রোড, উত্তরার সোনার গাঁ জনপদের বিক্রকেন্দ্রগুলোতে  থাকছে কুর্তি, প্রিন্টেড থ্রি পিস, ফ্যাশন টপস, ডেনিম, শাড়ি, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, পোলো, টি শার্ট, ডেনিম প্যান্ট, চিনো, জগার।

ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর ম্যানজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

ভালোবাসা দিবসে নিপুন

সাধারণত ভালোবাসা দিবসে লাল রং ব্যবহার করা হলেও ভিন্নতা আনতে তাদের সংগ্রহের রং হিসেবে প্রাধান্য পেয়েছে নীল, কমলা, মেরুন ও গোলাপি। ফ্লোরাল ও জ্যামেতিক মটিফে তৈরি হয়েছে এবারের কালেকশন।

মিডিয়া হিসেবে ব্যবহার হয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক, এম্ব্রয়ডারি। লিলেন, ভয়েল, ডিসকস, হাফসিল্ক ইত্যাদি কাপড়ে মটিফ ও রংয়ের সমন্বয়ে প্রকাশ করা হয়েছে।

বসন্তে ভালোবাসায় কে ক্রাফট

এবারের পোশাক সম্ভারে রয়েছে সালোয়ার-কামিজ, শাড়ি, টপ্স, কুর্তি, কটি, স্কার্ট-টপ্স, শার্ট, পাঞ্জাবি, টি-শার্ট। শিশুদের জন্য থাকছে নানান পোশাকের আয়োজন। এছাড়াও বরাবরের মতোই সময়পোযোগী  যুগল ও ফ্যামিলি পোশাকের সংগ্রহ থাকছে।

বসন্তের জন্য বেছে নেওয়া হয়েছে বাসন্তি, হলুদ, কমলা, ম্যাজেন্টা, সোনালি হলুদ, মিষ্টি, লেমন ইয়েলো, অলিভ-সহ নানান রং।

ভ্যালেন্টাইনের জন্য বেছে নেওয়া হয়েছে ম্যাজেন্টা, লাল, বেগুনি, গোন্ডেন ইয়েলো, অরেঞ্জ ও ব্রিক রেড। আধুনিক ছাঁটে হালকা নকশা ও বৈচিত্র্যময় প্রিন্টে সাজানো হয়েছে পোশাকগুলো। এছাড়াও রয়েছে হাতের কাজ, এমব্রয়ডারি, স্ক্রিন ও ব্লক প্রিন্ট, কারচুপি এবং টাই-ডাই।

লা রিভে ফাল্গুন এবং ভ্যালেন্টাইনের পোশাক

জবা, ডেইজি, পপি, শ্বেতকাঞ্চন, বুনোগোলাপ, অর্কিড-সহ ঐতিহ্যবাহী ফুলেল মোটিফ ফোটানো হয়েছে প্রিন্টে ও এম্ব্রয়ডারিতে। কাপড় হিসেব সুতির পাশাপাশি জর্জেট, ভিসকোস, রেয়ন এবং হাফসিল্ক ব্যবহার করা হয়েছে। মেয়েদের পোশাক হিসেবে টিউনিক, কামিজ, সালোয়ার কামিজ এবং শাড়ি রাখা হয়েছে। ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, হাফ স্লিভ পোলো, টিশার্ট।

ভ্যালেন্টাইন সংগ্রহে মেয়েদের জন্য প্লিটেড লেয়ার, শ্রাগ, ড্র স্ট্রিং, কোটি স্টাইলের কামিজ, ক্যাজুয়াল শার্ট, সালোয়ার কামিজ, শাড়ি ও টিউনিক রাখা হয়েছে। ছেলেদের শার্ট, টিশার্ট, পোলো ছাড়াও আছে কাবলি সেট, হাতের কাজ করা পাঞ্জাবি। ফেব্রিক হিসেবে আর্ট সিল্ক, ভিসকোস, রেয়ন, জর্জেট এবং লিলেনকে প্রাধান্য দেওয়া হয়েছে।

রঙ বাংলাদেশ-এর ফাল্গুন সংগ্রহ

সোনালি ও কাঁচা হলুদ, কমলা, গেরুয়া, মেজেন্টার সঙ্গে গাজর কমলা, টিয়া, সবুজ, নেভী ব্লু ও ফিরোজার উজ্জ্বল প্রকাশ পেয়েছে প্রতিটি ফাল্গুনের পোশাক।

ফুলেল মোটিফ থাকছে পোশাকে। রয়েছে ফিউশনের নান্দনিক মিশেলের সম্ভার। সূতি, লিলেন, এন্ডি, সিল্ক, হাফ সিল্ক কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, হাতের কাজ, কারচুপি ইত্যাদি।

যথারীতি রযেছে- শাড়ী, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস সেট, আনস্টিচ ড্রেস, পালাজ্জো, সিঙ্গেল ওড়না, ব্লাউজ। পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফতুয়া।

ছোটদের জন্য রয়েছে সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কাট টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। অনলাইনে সারা’র পোশাক অর্ডার করতে ভিজিট করুন- www.saralifestyle.com.bd, ফেসবুক পেজ www.facebook.com/saralifestyle.bd এবং ইন্সটাগ্রাম sara_lifestyle_ltd এই ঠিকানায়।

error0