মাওনা বড় বাড়ী যুব সংঘের উদ্যোগে অসহায় ঘরবন্দী মানুষদের খাদ্যসামগ্রি বিতরণ

প্রকাশিত

টি.আই সানি,গাজীপুরঃ করোনা ভাইরাস আতংকে পুরো বাংলাদেশ লক ডাউনে। খেটে খাওয়া গরীব অসহায় দরিদ্র মানুষগুলো এখনো ঘর বন্দি। মানুষ যখন ঘর থেকে বের হচ্ছে না, কলকারখানা যখন চলছে না, ঠিক এমন সময় হতদরিদ্ররা খুব বিপদে পড়ে গেছেন। দুবেলা-দুমুঠো খাবার খাবে সেই ব্যবস্থা নেই। এমন সময় গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা যুব সংঘের উদ্যোগে,উপজেলার মাওনা ইউনিয়ন ও তেলিহাটি ইউনিয়নের দুইট গ্রামের একশত হতদরিদ্রে পরিবারে খাদ্য সামগ্রি দিয়েছে।

সোমবার (৬এপ্রিল) উপজেলার মাওনা ও মুলাইদ গ্রামেরসহ বিভিন্ন এলাকার হতদরিদ্রদের মাঝে নিজের সাধ্যমতো চাল, ডাল,আলু, ভোজ্য তেল, সাবানসহ ভিবিন্ন খাদ্য উপকরন বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন,মাওনা বড় বাড়ী যুব সংঘের উপদেষ্ঠা মন্ডলী ও বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক, উপদেষ্ঠা মন্ডলীর সদস্য নাজমুল হুদা, উপদেষ্ঠা মন্ডলীর সদস্য জহিরুল হক কল্লোল, মাওনা বড় বাড়ী যুব সংঘের সভাপতি রফিকুল ইসলাম (রফিক),সাধারন সম্পাদক জাহিদুল হক কনকসহ বড় বাড়ী যুব সংঘের সকল সদস্য বৃন্দ।

মাওনা বড় বাড়ী যুব সংঘের সভাপতি রফিকুল ইসলাম (রফিক) বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে মহান আল্লাহপাক সকলকে হেফাজত করুক। হতদরিদ্র মানুষগুলো ঘর থেকে বের হতে পারছেনা। গরিব রিক্সা চালক, ভ্যানচালক পেটের দায়ে এখনো সড়কে রয়েছে। তাদেরকে ঘরে রাখার জন্য আমাদের দিক থেকে সামান্য চেষ্টা করেছি উপকার করার জন্য। আগামী দিন হতদরিদ্রের পাশে থেকে সহযোগিতা করার চেষ্টা করবো ইনশাআল্লাহ্।