বিভাগ - সারাদেশ

মাছিমপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ

প্রকাশিত

এওয়ান নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ১৬ জানুয়ারি ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে সিলেট নগরীর মাছিমপুর এলাকায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি সরকারের পাশাপাশি বেসরকারি প্রতষ্ঠানকেও এগিয়ে আসার আহ্বান জানান।

২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলার মোস্তাক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ সোহেল আহমদ কবিরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, হাজী আব্দুল হান্নান, জাগো সিলেট আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি আলা উদ্দিন আলো। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সমরেন্দ্র মোদক, কামরুজ্জামান কামু, শেখ ইউসুছ, হাজী মো. মানিক মিয়া, বেলাল আহমদ, হোসেন আহমদ, মঞ্জিল আহমদ, দবির আহমদ প্রমুখ।