বিভাগ - সারাদেশ

মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে সিলেট ট্যুরিস্ট ক্লাবের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত

সিলেট ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ১০ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে বড়গুল আখালিয়া এলাকায় উক্ত মাদ্রাসা হলরুমে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা ও মুহতামিম আলহাজ্ব মাওলানা হাফিজ রইছ উদ্দিনের সভাপতিত্বে ও সিলেট ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন আহাম্মদ, লন্ডন প্রবাসী আব্দুল আজিজ, মেসার্স রুবেল এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. রিমাদ আহমদ রুবেল, সিলেট ট্যুরিস্ট ক্লাবের সভাপতি সাংবাদিক মো. আবু হানিফা, কোষাধ্যক্ষ মকসুদুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রূপন, ক্রীড়া বিষয়ক সম্পাদক ফখরুল হাসান রাব্বী, আইন বিষয়ক সম্পাদক শাহ রুম্মানুল হক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শেখ জাবেদ আহমদ, নির্বাহী সদস্য আব্দুল মোমিন, দারুস সালাম মাদ্রাসার শিক্ষক মাওলানা মিজানুর রহমান, জামেয়াতুল খাইর আল ইসলামিয়া মাদ্রাসার সহকারি মুফতি আব্দুল কাদির মাছুম, মাওলানা সিরাজুল ইসলাম, হাফিজ খালেদ আহমদ সহ মাদ্রাসার শিক্ষকবৃন্দও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার ছাত্র রায়হান আহমদ ও ইসলামি সঙ্গীত পরিবেশন করে ইমন আহমদ।

হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার অর্ধশতাধিক শিক্ষার্থীদের মধ্যে সিলেট ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরিশেষে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। বিজ্ঞপ্তি