বিভাগ - সারাদেশ

মানিক এমপি-কে নিয়ে কুটুক্তির প্রতিবাদে দোলারবাজারে বিক্ষোভ

প্রকাশিত

মুহিবুর রহমান মানিক এমপি-কে নিয়ে স্বাধীনতা বিরোধী ও ৭৫ এর ১৫ই আগষ্টে স্ব-পরিবারে জাতি পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার সংবাদে সুনামগঞ্জে আনন্দে মিষ্টি বিতরণকারী পরিবারের সন্তান নুরুল হুদা মুকুটের লাগামহীন কল্পকাহিনী বক্তব্যের প্রতিবাদে ও দলীয় পদ থেকে তাকে বহিষ্কারের দাবীতে এক বিক্ষোভ মিছিল বের করা হয়েছে। ২১ নভেম্বর বৃহস্পতিবার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মিফতা উদ্দিন ওয়াহিদের নেতৃত্বে ছাতকের দোলারবাজারে ইউনিয়ন ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল হয়।

প্রতিবাদ মিছিল পরবর্তী সভায় বক্তারা বলেন, নুরুল হুদা মুকুট আওয়ামীলীগের সাইনবোর্ড ব্যবহার করে আগুল ফুলে কলাগাছ হয়েছে। আমরা নুরুল হুদা মুকুটকে দলীয় পদ থেকে বহিস্কারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি। পাশাপাশি নুরুল হুদা মুকুটের এ ধরনের কল্পকাহিনী বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বক্তারা বলেন, মুহিবুর রহমান মানিক এমপি কে নিয়ে নুরুল ইসলাম মুকুটের কল্পকাহিনী বক্তব্য পরিহার করার আহ্বান জানাচ্ছি। অন্যথায় সুনামগঞ্জ ছাতকের মাটি থেকে নুরুল ইসলাম মুকুটকে বিতাড়িত করতে ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ করে যে কোন আন্দোলন গড়ে তোলা হবে।

শাহ্ আফজাল হোসেনের সভাপতিত্বে ও মো. নুরুল আমিন এবং আল আমিন আহমেদ জয়ের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জনতা ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক সাব্বির আহমদ রাহী, জুনেদ আহমদ, সাজ্জাদুর শাহ, হাবিবুর রহমান জামিল, ফাবি তালুকদার মিটুন, কোহিনুর রহমান, নুর উদ্দিন, লালিম আহমদ, রুবেল, দোলার বাজার ইউনিয়ন ছাত্রলীগ নেতা এম এস সম্রাট, মো. নজরুল ইসলাম, মো. মন্জুর আলম, শেখ সাজেদ, আরাফাত হোসেন ইকবাল, আক্তার, সুবেদ, বদরুল, মিলাদ, হুসেন, ওয়াসিম, পাবেল, মতিউর, জাকের, শাহান, সেবুল, ৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা, সুহেব, সালমান, মাহবুব, রায়হান ,গুলজার, সাব্বির, বদরুল, ৬নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা, শাহীনুর, রিপন, হাসান, জীবন, ৭নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সুলেমান, মুক্তাদির, রুমেল, দিলোয়ার, সাদেক, সাবের, মারুফ, সাকিব, আকাশ, মাছুম, শিপন, শামছুল, বিল্লাহ, সাহেদ, আলমগির, মারুফ, বিলাস, লোকমান, রিয়াদ আলী, তারেক, মাছুম, মিজান, আল আমিন, জহির, সজিব, ৮নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা বাবলু, লায়েক, নুর জামাল, নুর আমিন, আবির, সোহাগ, মারুফ, সারোয়ার, মিলাদ, নাবিল, সাইদুল, আজাহার, মারজান, মুজিবুর, জিয়াউর ও সর্বস্তরের জনসাধারণগন।