বিভাগ - সারাদেশ

মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে সরকার: সমাজকল্যাণ মন্ত্রী

প্রকাশিত

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, শেখ হাসিনার নেৃতৃত্বে বর্তমান সরকার যে কোন মূল্যে দেশ থেকে দারিদ্র্য নির্মূল করতে বদ্ধ পরিকর। বতর্মানে উত্তর অঞ্চলের মানুষের কোন অভাব নেই। সরকার সব সময় অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ায়।

বুধবার(১১ ডিসেম্বর) সকালে লালমনিরহাট পরিষদ অডিটোরিয়াম মাঠে আওয়ামীলীগের জেলা সম্মেলনে এসব কথা বলেন। সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

তিনি আরো বলেন, অনেক নেতারা ক্ষমতা পেয়ে সরকারকে ব্যবহার করেছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থা গ্রহন করবে। তাই ক্ষমতা পেয়ে জনগনের কথা ভুলে গেলে চলবে না।মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এসে তারা কেউ দেশের অসহায় জণগণের কথা ভাবেনি। শেখ হাসিনা দেশ পরিচলনার দায়িত্ব নিয়ে অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ শুরু করেন। তিনি বয়ষ্ক ভাতা , বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতা চালু করেন।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। সঞ্চলনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।