মিথিলাকে নিয়ে আর ‘কমেন্ট’ করা যাবে না, মাফ চাইলেন ভাবনাও

প্রকাশিত

বিনোদন প্রতিবেদক: বাংলাদেশের অন্যতম গুণী মডেল ও অভিনয়শিল্পী রাফিয়াথ রশিদ মিথিলা ও আশনা হাবিব ভাবনা। দুজনই কাজের ও কাজের বাহিরে বেশ সচেতন ও সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। দুজনই সামাজিক সচেতনামূলক কাজে অংশগ্রহণ করেন এবং ন্যায়-অন্যায় নিয়ে নিজেদের মতামত সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন।

তবে, ব্যক্তিজীবন নিয়ে আলোচনা-সমালোচনার বেশ অনেকদিন পেরিয়ে গেলেও যেন হাফ ছেড়ে বাঁচতে পারছেন না ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা ও ভাবনা।

মিথিলার সামাজিক যোগাযোগ মাধ্যমের যেকোনো পোস্টেই হামলে পড়ে ব্যক্তিজীবন নিয়ে খোঁচা দিচ্ছেন নেটিজেনরা। তা সেটা সচেতনার পোস্ট হোক কিংবা মেয়েকে সঙ্গে ছবিই হোক; শত শত ‘কমেন্ট’ পড়ছে অভদ্র ভাষায়।

আর ঠিক সেই কারণেই এমন বিড়ম্বনা ঠেকাতে সম্প্রতি ফটো শেয়ারিং, ভিডিও শেয়ারিং এবং সামাজিক নেটওয়ার্কিং পরিসেবা ইনস্টাগ্রামের পাবলিক কমেন্ট বন্ধ করে দিয়েছেন এই অভিনেত্রী। তাই এখন থেকে মিথিলার পছন্দের বাইরে অন্য কেউ মিথিলাকে নিয়ে আর ‘কমেন্ট’ করতে পারবে না।

এদিকে সম্প্রতি অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও পায়ে ধরে অনুরোধ করেছেন তাকে নিয়ে বাজে মন্তব্য না করার জন্য। সম্প্রতি ইনস্টাগ্রামে এক ছবি আপলোড করে এমন অনুরোধ জানিয়েছেন এই অভিনেত্রী।