মেয়র নির্বাচিত হলে সর্বপ্রথম সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করবেন ইশরাক

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক: মেয়র নির্বাচিত হলে সর্বপ্রথম সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। রোববার আজিমপুর মোড়ে নির্বাচনী গণসংযোগ শুরুর সময় তিনি সংক্ষিপ্ত এক বক্তব্যে এ কথা বলেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার প্রমুখ।

ইশরাক বলেন, আমি মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করবো। এ লক্ষ্যে সিটি কর্পোরেশনের যে ৫২টি প্রতিষ্ঠান আছে সবগুলোকে একসাথে নিয়ে কাজ করব। এসময় তিনি বলেন, শিক্ষা প্রসঙ্গে দুর্নীতিমুক্ত করার জন্য শুধুমাত্র সরকারের সদিচ্ছা প্রয়োজন।

নির্বাচনের তারিখ পরিবর্তনের বিষয়ে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, নির্বাচনের তারিখ নির্ধারণের সময়ই নির্বাচন কমিশনের উচিত ছিল হিন্দু ধর্মালম্বীদের পূজার বিষয়টা বিবেচনা করা। তাহলে আজকে নির্বাচনের তারিখ পরিবর্তনের কারণে শিক্ষার্থীদের যে বিপাকে পড়তে হয়েছে, সেটা পড়তে হতো না। তারপরও দেরীতে হলেও নির্বাচন কমিশন হিন্দুধর্মাল্বীদের ধর্মীয় অনুষ্ঠান বিবেচনা করে নির্বাচনের তারিখ পরিবর্তন করেছে। সেই সিদ্ধান্তকে আমি সাধুবাদ জানাই।

সংক্ষিপ্ত বক্তব্য শেষ করে আজিমপুর মোড় থেকে আজিমপুর কবরস্থান এলাকার দিকে গণসংযোগে যান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ সময় তার সাথে থাকা হাজার হাজার নেতাকর্মী ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে স্লোগান দেন।