মেহেরপুরে নমুনা সংগ্রহ ৩১; প্রাপ্ত ৪৬টি ফলাফলই নেগেটিভ

প্রকাশিত

মোঃ ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুর: মেহেরপুরে গতকাল ০১লা মে সোমবার বিকাল ৪ টার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজের পি.সি.আর ল্যাব থেকে করোনার নমুনা প্রাপ্ত ফলাফলে ৪৬টিই নেগেটিভ এসেছে।

মেহেরপুর জেলা থেকে করোনা সন্দেহে সোমবার সদর উপজেলা থেকে ৯ জন, মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ৩ জন, গাংনী উপজেলা থেকে ১১ জন ও মুজিবনগর উপজেলা থেকে ৮ জন মোট ৩১ জনের সোয়াব পরীক্ষার জন্য মেহেরপুর জেলার স্বাস্থ্য বিভাগ, কুষ্টিয়া মেডিকেল কলেজ পি.সি.আর ল্যাবে নমুনা সংগ্রহ করে পাঠিয়েছে।

এপর্যন্ত মেহেরপুর জেলা থেকে করোনা সন্দেহে সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে- মেহেরপুর সদর উপজেলা থেকে ৩৮০ জনের, গাংনী উপজেলা থেকে ৫৭৭ জনের ও মুজিবনগর উপজেলা থেকে ২৪৭ জনের। মেহেরপুর জেলায় অদ্য তারিখ পর্যন্ত সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১২০৪ জনের।

এদিকে মেহেরপুর জেলায় গতকাল সোমবার পর্যন্ত প্রাপ্ত সর্বমোট করোনাভাইরাসের নমুনার ফলাফল যোগ হয়ে দাড়িয়েছে ১০৬০টি। তার ভিতরে আগের ২৬টি পজেটিভের মধ্যে মৃত ২ জন। মুজিবনগর ভবের পাড়ায় ১ জন ও আমঝুপি কোলা নামক গ্রামে ১ জন। ৬ জন স্বুস্থ্য হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেছেন। বর্তমানে ১৮ জন চিকিৎসাধীন রয়েছে। বাকী ১০৩৪ জনের ফলাফল নেগেটিভ। এই তথ্য নিশ্চিত করেন মেহেরপুর জেলার সিভিল সার্জন ডাঃ নাসির উদ্দিন।