বিভাগ - বিনোদন

মেয়েটিকে দেওয়া কথা রাখলেন ইমরান

প্রকাশিত

বিনোদন প্রতিবেদক: ‘তোমার জন্য গান করব আমি’, এভাবেই প্রতিযোগী মেয়েটিকে কথা দিয়েছিলেন গায়ক ও ‘গানের রাজা’ রিয়েলিটি শোর অন্যতম বিচারক ইমরান মাহমুদুল। প্রতিযোগিতায় তৃতীয় হওয়া সিঁথিকে দেওয়া সেই কথা রেখেছেন ইমরান। স্নেহাশীষ ঘোষের লেখা ‘জানি পাব না’ শিরোনামে গানটির সুর ও সংগীতায়োজনের পাশাপাশি সিঁথির সঙ্গে গেয়েছেনও তিনি।

গত বছর চ্যানেল আইয়ে অনুষ্ঠিত হয় শিশুদের গানের রিয়েলিটি শো ‘গানের রাজা’। ইমরান ছাড়াও এ প্রতিযোগিতার বিচারক ছিলেন সোমনুর মনির কোনাল। প্রতিযোগিতার সেরা পাঁচে বিচারক ইমরান কথা দিয়েছিলেন, এ পাঁচজনের জন্যই গান করবেন তিনি। প্রতিযোগিতার প্রথম লাবিবা ও দ্বিতীয় শরিফুলকে নিয়ে এরই মধ্যে গান করেছেন তিনি। এবার করলেন প্রতিযোগিতায় তৃতীয় হওয়া সিঁথি সরকারের জন্য। ইমরান জানান, সেরা পাঁচ তো অনেক পরের কথা, অডিশন রাউন্ডেই সিঁথির গান শুনে তাকে নিয়ে গান করার কথা দিয়েছিলেন তিনি।

ইমরান বলেন, ‘সেরা পাঁচের পাঁচজনকেই নিজ উদ্যোগে গান করে দেওয়ার কথা দিয়েছিলাম। তার আগে অডিশন রাউন্ডেই সিঁথির গান ভালো লেগেছিল। তখন তাকে বলেছিলাম, তোমার সঙ্গে আমি একটা গান গাইব। তার বয়স কম হলেও কণ্ঠটা খুব পরিণত, যেটা অন্যদের ছিল না। তার কণ্ঠের সঙ্গে মিলিয়ে একটি হালকা রোমান্টিক গান করলাম। তাকে দেওয়া কথা রাখতে পেরে ভালো লাগছে।’

ইমরানের সঙ্গে গান গাইতে পেরে দারুণ খুশি সিঁথি সরকার। তিনি বলেন, ‘ইমরান স্যার জনপ্রিয় গায়ক, তিনি আমাদের প্রতিযোগিতার বিচারক ছিলেন। অডিশন রাউন্ডে আমাকে নিয়ে গানের কথা বলেছিলেন। সেটা যে সত্যি হবে, তাঁর সঙ্গে গান করতে পারব, ভাবিনি। এটা এখন আমার স্বপ্নের মতো মনে হচ্ছে।’

গত ফেব্রুয়ারিতে ‘জানি পাব না’ গানের সংগীতচিত্র ধারণ করা হয়। সিঁথি ও ইমরানের কণ্ঠে সেই সংগীতচিত্রের মডেল হয়েছেন লাক্স তারকা ও অভিনয়শিল্পী নাদিয়া মিম ও ইমরান নিজে। এটি পরিচালনা করেছেন সৈকত রেজা। ঈদুল আজহা উপলক্ষে শিগগির গানটি প্রকাশ করা হবে সিএমভি ইউটিউব চ্যানেলসহ স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোতে।